Ritabhari Chakraborty: প্রথম বার বিগ-বি’র সঙ্গে কাজ ঋতাভরীর, উচ্ছ্বসিত অভিনেত্রী

মাস কয়েক আগে দুটি অস্ত্রোপচার হয়েছিল ঋতাভরীর। অস্ত্রোপচারের পর চরম হতাশার মধ্যে দিয়ে যেতে হয়েছিল তাঁকে, সে কথা মাস খানেক আগে এক পোস্টে নিজেই জানিয়েছিলেন তিনি।

Ritabhari Chakraborty: প্রথম বার বিগ-বি'র সঙ্গে কাজ ঋতাভরীর, উচ্ছ্বসিত অভিনেত্রী
অমিতাভের সঙ্গে কাজ ঋতাভরীর

বলিউডে তিনি পাড়ি দিয়েছিলেন কয়েক বছর আগেই। কাজ করেছেন বহু হিন্দি ছবিতে। এরই মধ্যে অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীর মুকুটে নতুন পালক। বিগ-বি’র সঙ্গে স্ক্রিন শেয়ার করতে চলেছেন তিনি। খবর নিজেই জানিয়েছেন ঋতাভরী।

এক জুয়েলারি সংস্থার হয়ে শুট করবেন তিনি। ওই শুটে থাকবেন বিগ-বিও। এক বাঙালি কনের সাজে দেখা যাবে তাঁকে। ইতিমধ্যেই শুরু হয়েছে সেই অ্যাডের শুটিং। ভিডিয়ো শেয়ার করে অভিনেত্রী লিখেছেন, “কিছু কিছু সকাল এমনটাও হয়। অমিতাভ বচ্চনের সঙ্গে আমার প্রথম অ্যাড। শীঘ্রই আসছে।” অভিনেত্রীর এই খুশির খবরে তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন অনুরাগীরা। খুব শীঘ্রই তিনিও যে রিয়েল লাইফেও বিয়ের পিঁড়িতে বসবেন সে কথাও মনে করিয়ে দিয়েছেন তাঁরা।


মাস কয়েক আগে দুটি অস্ত্রোপচার হয়েছিল ঋতাভরীর। অস্ত্রোপচারের পর চরম হতাশার মধ্যে দিয়ে যেতে হয়েছিল তাঁকে, সে কথা মাস খানেক আগে এক পোস্টে নিজেই জানিয়েছিলেন তিনি। পোস্টে লিখেছিলেন, ” ২০১৩ সাল থেকে যাতে ফিগার ঠিক থাকে তাই কড়া ডায়েট-রুটিন অনুসরণ করতাম আমি। প্রতিদিন আয়নার সামনে দাঁড়িয়ে সেলফি নিতাম দেখার জন্য, যে আমি ঠিক আছি কিনা। ৩৬-২৬-৩৬- শরীরের এই গঠন নিয়ে আমি পাগল ছিলাম। কিন্ত আট মাসে আগে সব নিয়ম গুলিয়ে গেল যখন এক অস্ত্রোপচার হয় আমার। সারাক্ষণ বিছানায় শুয়ে থাকতাম। নড়াচড়া করতে পারতাম না।”

যোগ করেছিলেন, “অপারেশন ঠিকঠাক হয় কিন্তু হতাশা ঘিরে ধরে। নিজেকে বলরাম সময়ের সঙ্গে সঙ্গে সব ঠিক হয়ে যাবে। কিন্ত আমার কাজ-পাগল মনের ধৈর্য ছিল না। সবাইকে বলতে চাই, আমি ভাল হচ্ছি। শারীরিক যন্ত্রণা আর নেই। কিন্তু হতাশা আমায় নিঃসঙ্গ করে দিয়েছে। পরে তোমাদের সব বলব…।” ঋতাভরীর ওই পোস্টে পাশে থাকার বার্তা দিয়েছিলেন মিমি-নুসরতও।

তবে সেই অধ্যায় কাটিয়ে আবারও কাজে ফিরেছেন তিনি। তাঁর হঠাৎ ওজন বেড়ে যাওয়া নিয়ে হয়েছে কটাক্ষও। তবে তিনি পজেটিভ। সম্প্রতি আবিরের বিপরীতে এক বিজ্ঞাপনে দেখা গিয়েছে তাঁকে। এ বার অমিতাভ বচ্চনের সঙ্গে স্ক্রিন শেয়ার… আবারও চেনা ছন্দে অভিনেত্রী।

 

Read Full Article

Click on your DTH Provider to Add TV9 Bangla