Ditipriya-Vikram: দিতিপ্রিয়া বয়সেই ছোট, ও তো আমাদের মাদার ইন্ডিয়া: বিক্রম

এতদিন দিতিপ্রিয়া এবং বিক্রম দুজনকেই আলাদা আলাদা ভাবে পেয়েছেন দর্শক। নায়ক নায়িকা হিসাবে প্রথমবার তাঁরা। দুই বন্ধুর গল্প। প্রযোজনার দায়িত্বে সম্পূর্ণা লাহিড়ী এবং রাহুল ভঞ্জ।

Ditipriya-Vikram: দিতিপ্রিয়া বয়সেই ছোট, ও তো আমাদের মাদার ইন্ডিয়া: বিক্রম
বিক্রম-দিতিপ্রিয়া
Follow Us:
| Edited By: | Updated on: Nov 05, 2021 | 3:39 PM

দীপাবলির শুভ লগ্নে সিনেপ্রেমী দর্শকদের জন্য আরও এক সুখবর। এবার পর্দায় বিক্রম, দিতিপ্রিয়া জুটি। পরিচালনার দায়িত্বে আদিত্য সেনগুপ্ত। এতদিন দিতিপ্রিয়া এবং বিক্রম দুজনকেই আলাদা আলাদা ভাবে পেয়েছেন দর্শক। নায়ক নায়িকা হিসাবে প্রথমবার তাঁরা। দুই বন্ধুর গল্প। প্রযোজনার দায়িত্বে সম্পূর্ণা লাহিড়ী এবং রাহুল ভঞ্জ। পরিচালক হিসাবে প্রথম কাজ আদিত্যর। আদিত্যকে এতদিন অভিনেতা হিসাবে দেখেছে দর্শক। তাঁদের এই নতুন যাত্রায় শুভেচ্ছা জানালেন স্বয়ং মি:ইন্ডাস্ট্রি প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

প্রথমবার দিতিপ্রিয়ার সঙ্গে জুটি। দুজনের ভক্তদের জন্যই এটা বড় চমক। এই প্রসঙ্গে TV9 বাংলার তরফে বিক্রমের সঙ্গে যোগাযোগ করা হলে, অভিনেতা জানালেন, “এই প্রজেক্টের প্রতিটা বিষয়ই একদম ফ্রেশ। গল্প থেকে পরিচালক। তাই এই প্রজেক্টের জন্য একটা ফ্রেশ জুটিরই সন্ধান ছিল। আর দিতিপ্রিয়া খুবই ভাল একজন অভিনেত্রী।” তিনি আরও যোগ করেন, “আমাদের দুজনকে একসঙ্গে দেখলে অনেকের মনে হতেই পারে যেন আমাদের জন্যই লেখা হয়েছে। কিন্তু একদমই তা নয়। আগে চরিত্রগুলো লেখা হয়েছে। তারপর আমাদের সঙ্গে কথা হয়।”

দিতিপ্রিয়া সম্পর্কে কথা বলতে গিয়ে নায়ক বললেন, “ ও বয়সেই ছোট, ও আমাদের মাদার ইণ্ডিয়া।” এই প্রসঙ্গে অবশ্য দিতিপ্রিয়ার অন্য মত, অভিনেত্রীর কথায়, “বিক্রমদা সবসময় বলে তুই ছোট কথা বলিস না। ও সবসময়ভাবে ও আমার থেকে অনেক বড়।”

বিক্রমের সঙ্গে যদিও এটা দিতিপ্রিয়ার প্রথম কাজ নয়। কিছুদিন আগে তাঁরা একটি ওয়েব সিরিজের কাজ নেই। নতুন ছবি প্রসঙ্গে অভিনেত্রী জানালেন, “এটা সম্পূর্ণ একটা প্রেমের ছবি। এটা ভেবে আরও আনন্দ লাগছে। বাবামেয়ের গল্প, ভাইবোনের গল্প করেছি। এবার একটা অন্য ধরনের প্রেমের গল্প।” অভিনেত্রী আরও যোগ করেন, “ওয়েব সিরিজের জন্য আমরা পুরুলিয়া গিয়েছিলাম শুটিংয়ে। সেখানেও আমি আর বিক্রমদা দারুন মজা করেছি।” নায়ক, নায়িকা দুজনের বন্ধুত্বই যে বেশ মজবুত, তা বোঝা গেল দুজনের কথাতেই।

ডিসেম্বর থেকে শুরু হবে শুটিং। দুই বন্ধুর এক রোড ট্রিপের গল্প বলবে এই নতুন ছবি। রাস্তাতেই হবে শুটিং। সম্ভবত উত্তরবঙ্গ এবং সিকিমে হবে ছবির শুটিং। ২০১৭ থেকেই ছবি পরিচালনার পরিকল্পনা করছিলেন আদিত্য। খুব তাড়াতাড়িই আসতে চলেছে ছবির মোশন পোস্টার। আপাতত বিক্রম, দিতিপ্রিয়া জুটিকে বড় পর্দায় দেখার অপেক্ষা।

আরও পড়ুন:Priyanka Chopra Jonas: হলুদ ঢাকাই শাড়ি পরে লস অ্যাঞ্জেলেসে মহালক্ষ্মীর পুজো করলেন প্রিয়াঙ্কা

 আরও পড়ুন:Akshay-Katrina: সূর্যবংশীর সেটে ক্যাটরিনা আমাকে চড় মেরেছিল: অক্ষয় কুমার

আরও পড়ুন:Yash-Nusrat: আলগা হল গোপনীয়তা, দুই সন্তানের সঙ্গে পরিচয় করালেন যশ