Akshay-Katrina: সূর্যবংশীর সেটে ক্যাটরিনা আমাকে চড় মেরেছিল: অক্ষয় কুমার

অক্ষয়ের কথা থেকেই জানা যাচ্ছে, তাঁদের মধ্যে হাতাহাতি হয়নি। হয়নি ঝগড়াও। নেহাতই এক দৃশ্যে অভিনয়ের খাতিরে অক্ষয়কে চড় মেরেছিলেন ক্যাটরিনা। যদিও সেই চড় খুব একটা আস্তেও ছিল না বলে দাবি অক্ষয়ের।

Akshay-Katrina: সূর্যবংশীর সেটে ক্যাটরিনা আমাকে চড় মেরেছিল: অক্ষয় কুমার
কপিল শর্মার শো'য়ে এসে সেটের নানা অজানা তথ্য ফাঁস করলেন ক্যাটরিনা ও অক্ষয়।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 07, 2021 | 7:39 PM

মুক্তি পেয়েছে অক্ষয় কুমার, রণবীর সিং ও অজয় দেবগণ অভিনীত ছবি ‘সূর্যবংশী’। ছবিতে নায়িকার চরিত্রে রয়েছেন ক্যাটরিনা কাইফ। সূর্যবংশীর প্রচারে কপিল শর্মার শো’য়ে এসে সেটের নানা অজানা তথ্য ফাঁস করলেন ক্যাটরিনা ও অক্ষয়। অক্ষয় এও জানালেন ক্যাটরিনা নাকি তাঁকে সেটে চড়ও মেরেছিলেন।

অক্ষয়ের কথা থেকেই জানা যাচ্ছে, তাঁদের মধ্যে হাতাহাতি হয়নি। হয়নি ঝগড়াও। নেহাতই এক দৃশ্যে অভিনয়ের খাতিরে অক্ষয়কে চড় মেরেছিলেন ক্যাটরিনা। যদিও সেই চড় খুব একটা আস্তেও ছিল না বলে দাবি অক্ষয়ের। এ কথা শোনামাত্রই স্বভাবসিদ্ধ ভঙ্গিমায় কপিল ক্যাটরিনা কে প্রশ্ন করেন, “সূর্যবংশীতে তুমি অক্ষয় পা’জিকে চড়ও মেরেছ আবার রোম্যান্সও করেছ। কোন সিন রিটেক করতে হয়েছে?” ক্যাটরিনা যদিও জানান, কোনও দৃশ্যই রিটেক করতে হয়নি। তাঁর কথায়, “আমাদের টিউনিং ভীষণ ভাল তাই রোম্যান্টিক সিন আমাদের রিটেক করতেই হয় না।”

একসঙ্গে প্রায় সাত-আটটা ছবি করে ফেলেছেন অক্ষয়-ক্যাটরিনা। একসময় তাঁদের জুটি ছিল সুপারহিট। মাঝে যদিও কিছুদিন একসঙ্গে কাজ করেননি তাঁরা। কেন, তা নিয়ে রয়েছে নানা গুঞ্জন। কেউ বলেন শুট করতে করতে একে অন্যের পরতি আকৃষ্ট হয়েছিলেন তাঁরা। আর সে কারণেই নাকি অক্ষয়ের পারিবারিক জীবন কিছুটা হলেও ক্ষতিগ্রস্ত হয়েছিল। তাই বাধ্য হয়েই সংসার বাঁচাতে এই সিদ্ধান্ত নিয়েছিলেন অক্ষয়। আবার কেউ বলেন ক্যাটরিনাই নাকি চাননি, ভেবেছিলেন এত বেশি ছবিতে অভিনয় করার ফলে দর্শকের কাছে তাঁরা জুটি হিসেবে একঘেয়ে হয়ে যেতে পারেন। যদিও আসল কারণ কী, তা নিয়ে প্রকাশ্যে মুখ খোলেননি কেউই।

এই ছবির পরিচালক রোহিত শেট্টি। রোহিত মানেই ভরপুর অ্যাকশন, গাড়ি উড়ে যাচ্ছে মাথার উপর দিয়ে… ডান্স নাম্বার… পুলিশদের জীবন নিয়ে ছবি বানানো বড়ই পছন্দ তাঁর। এই ছবিতেও দেখা যাচ্ছে তেমনটাই। দর্শক কতটা নেবেন তা জানা যাবে দিন কয়েকের মধ্যেই।

 

আরও পড়ুন- Yash-Nusrat: আলগা হল গোপনীয়তা, দুই সন্তানের সঙ্গে পরিচয় করালেন যশ