Aparajita Adhyay: জন্মদিনে স্বামীকে আগাম কী উপহার দিলেন অপরাজিতা?

উপহার কিনে সেই ছবিও পোস্ট করেছেন অপরাজিতা। ক্যাপশনে লিখেছেন, "নিউ স্পেক টাটু।"

Aparajita Adhyay: জন্মদিনে স্বামীকে আগাম কী উপহার দিলেন অপরাজিতা?
স্বামী অতুন হাজরার সঙ্গে অপরাজিতা আঢ্য
Follow Us:
| Edited By: | Updated on: Oct 07, 2021 | 10:02 PM

১০ অক্টোবর অভিনেত্রী অপরাজিতা আঢ্যর স্বামী অতুন হাজরার জন্মদিন। জন্মদিনে স্বামীকে দারুণ একটি উপহার দিয়েছেন অভিনেত্রী।

স্বামীকে জন্মদিনে একটি সুন্দর চশমা গিফ্ট করেছেন তিনি। Tv9 বাংলাকে বলেছেন, “ওর জন্মদিন ১০ তারিখ। ও কোনওদিন কোনও দামী চশমা কিনে পরে না। এই নিয়ে আমার সঙ্গে যুদ্ধ হয়। সবসময় পাড়ার দোকান থেকেই চশমা কিনে পরে। এবার আমি বলেছি তোমাকে একটা খুব ভাল চশমা নিতেই হবে। তো ভাল চশমা মানে মোটামুটি একটা দামী চশমা হিসেবে এটা নিয়েছে। মল থেকে কিনা হয়েছে।”

চশমা কিনে সেই ছবিটি স্বামীকে পরিয়ে ছবিও পোস্ট করেছেন অপরাজিতা। ক্যাপশনে লিখেছেন, “নিউ স্পেক টাটু।”

এই মুহূর্তে হাতে বেশ কয়েকটি ছবির কাজ রয়েছে তাঁর। পাভেলের দু’টি ছবিতেই তিনি রয়েছেন। এ ছাড়াও প্রেমেন্দুবিকাশ চাকীর আগামী ছবিতেও তাঁকে দেখা যাবে। তবে এ বছরের শেষে আবারও ছোট পর্দায় ফিরবেন তিনি। ধারাবাহিকে না কি অন্য কোনও নতুন আঙ্গিকে তা নিয়ে আলোচনা চলছে বলেও জানিয়েছেন তিনি। নভেম্বরে মুক্তি পাবে তাঁর অভিনীত ও মৈনাক ভৌমিক পরিচালিত ‘একান্নবর্তী’।

কিছুদিন আগেই বিবাহবার্ষিকী পালন করলেন অপরাজিতা। করোনা পরিস্থিতিতে বড় কোনও আয়োজন নয়। বাড়িতেই কেক কেটে এই বিশেষ দিন সেলিব্রেট করলেন অপরাজিতা। অগস্ট অপরাজিতার কাছে বিশেষ একটি মাস। এর আগে বহু আলাপচারিতায় অপরাজিতা জানিয়েছেন, বেশ অল্প বয়সেই বিয়ে করেছিলেন। ফলে তাঁর বেড়ে ওঠা পুরোটাই শ্বশুরবাড়িতে। দীর্ঘ ২৪ বছরের সংসার তাঁর। কেরিয়ারের এতগুলো বছর কাটিয়ে ফেললেন। শাশুড়ি মা তাঁকে আজও মেয়ের মতোই আগলে রাখেন। অপরাজিতা হাসতে হাসতে একবার বলেছিলেন, তাঁর নিজের মা নাকি বেশ কড়া ধাতের মানুষ। ফলে সব আবদার আজও শাশুড়ি মায়ের কাছেই। সম্প্রতি শ্বশুরমশাইকে হারিয়েছেন অভিনেত্রী। সে কারণেই বিবাহবার্ষিকী নিজেদের মতো করে সেলিব্রেট করেছেন তিনি।

সকলকে নিয়ে থাকতে ভালবাসেন অপরাজিতা। বাড়ির পুজো, কারও জন্মদিন, বিবাহবার্ষিকীর মতো অনুষ্ঠানে পরিবারের পাশাপাশি তাঁর অন্যান্য ভালবাসার মানুষরাও উপস্থিত থাকেন। রক্তের সম্পর্ক অভিনেত্রীর কাছে কখনও বড় কথা নয়। এই স্বভাবের জন্যই আত্মীয়, অনাত্মীয় সকলেই তাঁকে এতটা ভালবাসেন। করোনা পরিস্থিতিতে বহু মানুষের পাশে এসে দাঁড়িয়েছেন অভিনেত্রী।

আরও পড়ুনHrithik-Aryan: “শয়তানের চোখে পড়ে গিয়েছ তুুমি”, শুনানির আগে আরিয়ানের উদ্দেশে হৃত্বিকের খোলা চিঠি

আরও পড়ুনMumbai Cruise Drug Party: ফের হেফাজত নাকি জামিন? আজ আবারও আদালতে তোলা হবে শাহরুখ-পুত্রকে

আরও পড়ুনAryan Khan: গ্রেফতার হওয়ার সময় হাসছিলেন আরিয়ান? ভাইরাল হল ছবি