Shani Vakri 2022: আজ থেকেই শুরু শনির বক্রী দশা! কোন ৬ রাশির উপর থাকবে শনিদেবের কড়া নজর, জানুন

Shani Sade Sati: শনি হল কর্মের দেবতা ও ব্যক্তির কর্মের উপরই তার ভাগ্য় নির্ধারিত করেন শনিদেব। ২০২২ সালের শনি বক্রীর কারণে ছয় রাশির জাতক-জাতিকাদের ভোগান্তির শেষ থাকবে না।

Shani Vakri 2022: আজ থেকেই শুরু শনির বক্রী দশা! কোন ৬ রাশির উপর থাকবে শনিদেবের কড়া নজর, জানুন
Follow Us:
| Edited By: | Updated on: Jun 05, 2022 | 8:46 PM

নয়টি গ্রহের মধ্যে শনি ( Saturn) একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ গ্রহ এবং আমাদের রাশিচক্রকে (Horoscope) প্রভাবিত করার ক্ষমতা রাখে। ৫ জুন থেকেই শুরু হচ্ছে শনির বক্রী দশা (Shani Vakri 2022)। যা আগামী ১৪১দিন কয়েকটি রাশির উপর থাকবে শনিদেবের কু-প্রভাব। চলতি বছরের ২৩ অক্টোবর পর্যন্ত চলবে এই দুর্ভোগ। আজ থেকেই কুম্ভ রাশি থেকে পিছিয়ে গিয়েছে বলে মনে করা হচ্ছে। এই সময়েই , ১২ জুলাই আবার কুম্ভ ছেড়ে মকর রাশিতে পরিবর্তন হবে। এরপর ২০২৩ সালের ১৭ জানুয়ারি শনি আবার কুম্ভ রাশিতে গমন করবে। ১৪১ দিন পর ফের শনি বিপরীত দিকে প্রবাহিত হতে থাকবে। ২০২২ সালের ১২ জুলাই থেকে ধনু, মকর, ও কুম্ভ রাশির জাতক-জাতিকারা শনির সাড়ে সাতি (Shani Sade Sati) দশায় প্রবেশ করবেন।

শনি হল কর্মের দেবতা ও ব্যক্তির কর্মের উপরই তার ভাগ্য় নির্ধারিত করেন শনিদেব। ২০২২ সালের শনি বক্রীর কারণে ছয় রাশির জাতক-জাতিকাদের ভোগান্তির শেষ থাকবে না। জ্যোতিষমতে, কুম্ভরাশিতে শনি পিছিয়ে যাওয়ার কারণে কোন কোন রাশির ভাগ্যে শনির কড়া নজর থাকবেন, জেনে নিন আপনার রাশি মিলিয়ে…

মেষ রাশি

মেষ রাশির জাতকদের আর্থিক সমস্যায় পড়তে হতে পারে। ব্যবসায় ব্যাপক ক্ষতিও হতে পারে। আপনি যদি কোন ধরনের বিনিয়োগের জন্য পরিকল্পনা করে থাকেন তবে তার বিশেষ মনোযোগ প্রয়োজন। কিছু সময়ের জন্য আপনাকে কোনও নতুন বিনিয়োগ এড়াতে হবে। প্রতিযোগিতামূলক পরীক্ষায়ও সাফল্য পেতে হলে কঠোর পরিশ্রম করতে হবে।

বৃষ রাশি

আপনার কাজে মনোযোগ দিতে হবে। কাজটি সততার সঙ্গে করার চেষ্টা করুন। কর্মক্ষেত্রে সমস্যা আসতে পারে। কোন প্রকার ভুল কাজ করবেন না, অন্যথায় ষড়যন্ত্রের শিকার হতে পারেন। পিতৃস্থানীয়দের সম্মান করুন এবং তাদের আশীর্বাদ নিন। সাফল্য পেতে আপনাকে প্রচুর সংগ্রাম করতে হবে। এই মুহূর্তে কোনও নতুন বিনিয়োগের জন্য শুভ সময় নয়।

মিথুন রাশি

শনির বক্রী দশা চালু হওয়ার পর, হঠাৎ, আপনার কাজ খারাপ হতে শুরু করবে এবং কিছু ভয়ংকর সমস্যার সম্মুখীন হতে পারেন। কয়েকদিন পর আবার সব ঠিক হয়ে যাবে। সবকিছুর জন্য আপনাকে আগের চেয়ে আরও কঠোর পরিশ্রম করতে হবে। সততার সঙ্গে কাজ করলে সাফল্য আসবে। আপনার সুনাম বিপজ্জনক রেখায় দাঁড়িয়ে আছে।

মকর রাশি

এই সময়ে কাউকে টাকা ধার দেওয়া এড়িয়ে চলুন এবং আপনি টাকা তুলতে অসুবিধার সম্মুখীন হতে পারেন। স্বাস্থ্য সর্ম্পকে সচেতন হোন। দীর্ঘ দূরত্ব ভ্রমণ এড়িয়ে চলুন। বিনিয়োগ সাবধানে করতে হবে না হলে বড়সড় ক্ষতি হতে পারে।

কুম্ভ রাশি

হঠাৎ স্বাস্থ্যহানির সম্মুখীন হতে পারেন।  নার্ভাসনেস, মানসিক অস্থিরতাও থাকতে পারে। হঠাৎ ব্যয় বৃদ্ধিও সমস্যা সৃষ্টি করতে পারে। বাজেটের বাইরে গিয়ে খরচ করায় আর্থিক অনটনও হতে পারে। বিনিয়োগের জন্য শুভ সময় নয়।

মীন রাশি

হঠাৎ খরচ বাড়তে পারে। রপ্তানি-আমদানি ব্যবসায় ক্ষতি হতে পারে। বিদেশ যাওয়ার ক্ষেত্রেও ভিসা সমস্যা দেখা দিতে পারে। স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন এবং সমুদ্রপথে ভ্রমণ এড়িয়ে চলুন।

Disclaimer: এখানে উপলব্ধ তথ্য শুধুমাত্র বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। এখানে উল্লেখ করা গুরুত্বপূর্ণ যে টিভিনাইন বাংলা কোনও বিশ্বাস বা তথ্য নিশ্চিত করে না। কোনও তথ্য বা বিশ্বাস অনুশীলন করার আগে একজন বিশেষজ্ঞের সঙ্গে পরামর্শ করুন।