Gangrape: ১৫ বছরের নাবালিকাকে ৯ মাস ধরে গণধর্ষণ ৩৩ জনের! নারকীয় ঘটনায় স্তম্ভিত মুম্বই

Mumbai Gangrape: অভিযুক্তদের মধ্যে ২৪ জনকে গ্রেফতার করতে পেরেছে পুলিশ। ধৃতদের মধ্যে দু'জন নাবালকও রয়েছে বলে খবর পুলিশ সূত্রে।

Gangrape: ১৫ বছরের নাবালিকাকে ৯ মাস ধরে গণধর্ষণ ৩৩ জনের! নারকীয় ঘটনায় স্তম্ভিত মুম্বই
এই ঘটনা রাতারাতি রীতিমতো নাড়িয়ে রেখে দিয়েছে গোটা মহারাষ্ট্রকে
Follow Us:
| Edited By: | Updated on: Sep 23, 2021 | 9:28 PM

মুম্বই: নারকীয়, নাকি পৈশাচিক! কী বলে ব্যক্ত করা যায় এই ধরনের ঘটনাকে? এক ১৫ বছরের নাবালিকাকে বারবার, একাধিকবার গণধর্ষণের অভিযোগ উঠল ৩৩ জনের বিরুদ্ধে। টানা ৯ মাস ধরে ওই নাবালিকার সঙ্গে একাধিক ব্যক্তি মিলে গণধর্ষণ করেছে বলে অভিযোগ। এই ঘটনা রাতারাতি রীতিমতো নাড়িয়ে রেখে দিয়েছে গোটা মহারাষ্ট্রকে। নির্যাতিতা ইতিমধ্যেই ৩৩ জন অভিযুক্তের কথা উল্লেখ করেছে। যাদের মধ্যে ২৪ জনকে গ্রেফতার করতে পেরেছে পুলিশ। ধৃতদের মধ্যে দু’জন নাবালকও রয়েছে বলে খবর পুলিশ সূত্রে।

গোটা ঘটনার সূত্রপাত চলতি বছর জানুয়ারি মাসে। সূত্র জানাচ্ছে, ওই নাবালিকার এক বন্ধু তাকে ধর্ষণ করে এবং অপরাধের ঘটনার ভিডিয়ো রেকর্ড করে নেয়। তার পর সেই ভিডিয়োটি তুলে ধরে ব্ল্যাকমেল করা শুরু হয়, এবং আবারও ধর্ষণের পালা চলতে থাকে।

তবে মূল অভিযুক্ত এখানেই থেমে থাকেনি। সে নিজের ওই ভিডিয়ো আরও অনেকের সঙ্গে ভাগ করে নেয় বলে অভিযোগ। এরপর বাকিরাও ওই নাবালিকাকে ব্ল্যাকমেল করতে শুরু করে। ভয় পেয়ে নির্যাতিতা মুখ খোলেনি। কিন্তু ভিডিয়োর অছিলায় অনেকেই নির্যাতিতাকে ব্ল্যাকমেল করে, এবং পালা করে গণধর্ষণের ঘটনা শুরু হয়। মুম্বইয়ের কাছে একাধিক জায়গায় একাধিকবার মেয়েটিকে ধর্ষণ করা হয় বলে জানা গিয়েছে পুলিশ সূত্রে।

পুলিশের অতিরিক্ত কমিশনার দত্তাত্রেয় কারালে জানান, “মেয়েটির প্রেমিক ওকে জানুয়ারি মাসে ধর্ষণ করেছিল, এবং পুরো ঘটনার ভিডিয়ো রেকর্ড করে নেয়। সেই থেকে শুরু। ওই ভিডিয়ো দেখিয়ে ব্ল্যাকমেল শুরু করে প্রেমিক। এরপর প্রধান অভিযুক্তের বন্ধুরা মেয়েটিকে একাধিকবার, কমপক্ষে ৪ অথবা ৫ বার আলাদা আলাদা জায়গায় ধর্ষণ করে। ডোম্বিভলি, বাদলাপুর, মুরবাদ, রাবালে-সহ একাধিক স্থানে তাকে নির্যাতিতাকে ধর্ষণ করা হয়।”

গোটা ঘটনার কথা জানিয়ে বুধবার রাতেই পুলিশের দ্বারস্থ হয় নির্যাতিতা। বর্তমানে তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। নির্যাতিতার বয়ান রেকর্ড করে ইতিমধ্যেই ২৪ জনকে গ্রেফতার করা হয়েছে। পুলিশের দাবি, নির্যাতিতা প্রায় সব ধর্ষকদের চিনত। অভিযুক্তদের মধ্যে কয়েকজন একটি রাজনৈতিক দলের সঙ্গেও যুক্ত বলে দাবি পুলিশের। ইতিমধ্যেই পকসো আইনে মামলা দায়ের করা হয়েছে সব অভিযুক্তদের বিরুদ্ধে।

আরও পড়ুন: PM Modi meets Global CEOs: ‘রয়েছে বিস্তর সুযোগ’, মোদীর কাছে ভারতে কাজের আগ্রহ প্রকাশ অ্যাডোব, কোয়ালকম কর্তাদের

অভিযুক্তদের শাস্তির দাবিতে ইতিমধ্যেই নজিরবিহীন বিক্ষোভ শুরু হয়েছে মুম্বইয়ের বিভিন্ন এলাকায়। মহারাষ্ট্রের রাজ্যপাল ভগৎ সিং কেশিয়ারিও দোষীদের শাস্তির দাবিতে চিঠি দিয়েছেন মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরেকে। সূত্র জানাচ্ছে, অভিযুক্তদের মধ্যে অনেকেই শিবসেনার সঙ্গে যুক্ত।

আরও পড়ুন: BJP: ‘আর কত লাশ দেখলে শান্ত হবেন?’ মৃত বিজেপি প্রার্থীর দেহ নিয়ে মুখ্যমন্ত্রীর বাড়ির সামনে বিক্ষোভ রাজ্য সভাপতির