Bus Accident in Kashmir: বৈষ্ণোদেবী থেকে ফেরার সময় বাসে ভয়াবহ আগুন! অগ্নিদগ্ধ হয়ে মৃত ২, আহত ২২

Bus Accident in Kashmir: বৈষ্ণোদেবী থেকে ফেরার সময় বাসে ভয়াবহ আগুন! অগ্নিদগ্ধ হয়ে মৃত ২, আহত ২২
ছবি: সংবাদ সংস্থা

Bus Fire Incident: স্থানীয় সূত্রে জানা গিয়েছে কাশ্মীরের কাটরা থেকে দেড় কিলোমিটার দূরে অবস্থিত খারমলে এই অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটেছে।

TV9 Bangla Digital

| Edited By: অরিজিৎ দে

May 13, 2022 | 6:48 PM

কাটারা: বৈষ্ণদেবীগামী (Vaishno Devi) বাসে হঠাৎ করেই ভয়বাহ আগুন লেগে যাওয়ার কারণে ২২ জনের আহত হওয়ার খবর পাওয়া গিয়েছে। শুক্রবার জম্মু-কাশ্মীরের কাটারে এই বাসে অগ্নিকাণ্ডের এই ঘটনাটি ঘটেছে। বাসে করে পূর্ণার্থীরা বৈষ্ণদেবী মন্দির থেকে জম্মুর দিকে যাচ্ছিলেন। স্থানীয় সূত্রে জানা গিয়েছে কাশ্মীরের কাটরা থেকে দেড় কিলোমিটার দূরে অবস্থিত খারমলে এই অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটেছে। প্রাথমিকভাবে, জানা গিয়েছে বাসে আগুন লেগে যাওয়ার ফলে অগ্নিদগ্ধ হয়ে ঘটনাস্থলে ৪ জনের মৃত্যু হয়েছে। মনে করা হচ্ছে বাসের ইঞ্জিন থেকে গোটা বাসটিতে আগুন লেগে গিয়েছিল।

জম্মু পুলিশের এডিজিও এমনটাই জানিয়েছেন। পুলিশের এডিজি টুইটে জানিয়েছেন, “JK14/1831 নম্বরের স্থানীয় একটি বাসে কাটরা থেকে জম্মু যাওয়ার পথে আগুন লেগে গিয়েছিল। সম্ভবত বাসের ইঞ্জিন থেকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। ফরেন্সিক দল নমুনা সংগ্রহের জন্য ঘটনাস্থলের পৌঁছে গিয়েছে। ঘটনাস্থলে ২ জনের মৃত্যু হয়েছে এবং বাকিদের স্থানীয় নারাইনা হাসপাতালে পাঠানো হয়েছে। বাসের ৩ যাত্রীর গুরুতর আঘাত রয়েছে। তাদের বিশেষ চিকিৎসায় রাখা হয়েছে।” কেন্দ্রীয় মন্ত্রী জিতেন্দ্র সিং জানিয়েছেন, প্রত্যেক যাত্রীকে যথাসম্ভব সাহায্য করা হবে।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA