বন্ধুর ডাকে সাড়া দিয়ে রাতে বেরনোই কাল হল, রাস্তায় ৮ জনের লালসার শিকার হল ২ কিশোরী

দুই বন্ধু বাড়ি থেকেই ডেকে নিয়ে গিয়েছিল ওই দুই কিশোরীকে। তবে তাঁদের গোপন পরিকল্পনার কথা আন্দাজ করতে পারেনি ওই কিশোরীরা। ফাঁকা রাস্তায় আরও ছয় বন্ধু মিলে গণধর্ষণ(Gang Rape) করে ওই দুই কিশোরীকে।

বন্ধুর ডাকে সাড়া দিয়ে রাতে বেরনোই কাল হল, রাস্তায় ৮ জনের লালসার শিকার হল ২ কিশোরী
প্রতীকী ছবি

আগরতলা: বন্ধুর ডাকেই রাতে হাটতে বেরিয়েছিল দুই কিশোরী। মধ্যরাতে বিধ্বস্ত অবস্থায় বাড়ি ফিরল তাঁরা। পরিবারকে জানাল, আটজন মিলে গণধর্ষণ করেছে তাঁদের, ধর্ষকদের মধ্যে ছিল সেই দুই বন্ধুও। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে ত্রিপুরার খোয়াই জেলায়। ইতিমধ্যেই এক কিশোর সহ মোট আটজনকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, সোমবার রাতে ওই দুই কিশোরীকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায় তাঁদের দুই বন্ধু। দীর্ঘদিন ধরে বন্ধু হওয়ায় বাড়ির লোকও বাধা দেয়নি। তবে অনেকক্ষণ কেটে গেলেও বাড়ি না ফেরায় দুশ্চিন্তা করতে শুরু করে পরিবারের লোকজন। ফোনে যোগাযোগ করার চেষ্টা করলেও কোনও লাভ হয়নি।

আরও পড়ুন: অম্বানীকাণ্ডে ফের নয়া মোড়, সচিন নয়, বিস্ফোরক বোঝাই গাড়ি রেখেছিলেন অন্য কেউ….

অবশেষে মধ্যরাতে বাড়ি ফেরে ওই দুই কিশোরী। তাঁদের বিধ্বস্ত অবস্থা দেখে প্রশ্ন করা হলে তাঁরা জানায়, ওই দুই বন্ধু এবং তাঁদের বাকি ছয় সঙ্গীরা মিলে গণধর্ষণ করেছে তাঁদের। এরপরই পরিবারের লোকজন পুলিশে অভিযোগ জানায়। কিছুক্ষণের মধ্যেই গ্রেফতার করা হয় অভিযুক্তদের।

ওই দুই নির্যাতিতা জানিয়েছে, সোমবার রাতে বন্ধুদের সঙ্গে হাঁটতে বেরিয়েছিল তাঁরা। খাটিয়াবাড়ি এলাকায় পৌঁছতেই তাঁরা দেখতে পায়, রাস্তার ধারে ছয় যুবক দাঁড়িয়ে রয়েছে। এরপরই তাঁদের ফাঁকা রাস্তায় গণধর্ষণ করে অভিযুক্তরা। পুলিশ জানিয়েছে, মেডিক্যাল পরীক্ষার জন্য ওই দুই কিশোরীকে খোয়াই জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। গোটা ঘটনার তদন্ত শুরু করা হয়েছে।

আরও পড়ুন: গণধর্ষণ করতে করতে ভিডিয়ো রেকর্ডিং, তাজমহলের শহরে নির্যাতনের ভয়ঙ্কর প্রতিচ্ছবি

Click on your DTH Provider to Add TV9 Bangla