ভিডিয়ো: চায়ের কাপে শেষ চুমুক, জঙ্গির গুলিতে লুটিয়ে পড়লেন দুই পুলিশকর্মী

চায়ের দোকানে দাঁড়িয়েছিলেন দুই পুলিশ কনস্টেবল। আচমকাই এক জঙ্গি এসে তাঁদের উপর গুলি চালিয়ে পালিয়ে যায়।

ভিডিয়ো: চায়ের কাপে শেষ চুমুক, জঙ্গির গুলিতে লুটিয়ে পড়লেন দুই পুলিশকর্মী
দোকানে উপস্থিত পুলিসকর্মীদের লক্ষ্য করে গুলি চালাচ্ছে জঙ্গি। ছবি: ভিডিয়ো থেকে সংগৃহীত।
Follow Us:
| Updated on: Feb 19, 2021 | 4:53 PM

শ্রীনগর: দিনদুপুরে জঙ্গিহানা উপত্যকায়। শুক্রবার শ্রীনগর (Srinagar)-র একটি দোকানে চা খাচ্ছিলেন দুই পুলিশকর্মী। আচমকাই সেখানে বন্দুক নিয়ে হাজির হয় এক জঙ্গি (Terrorist)। পুলিশকর্মীদের লক্ষ্য করে গুলি চালিয়েই পালিয়ে যায় ওই জঙ্গি। হাসপাতালে নিয়ে গেলে ওই দুই পুলিশকর্মীকে মৃত বলে ঘোষণা করা হয়।

আজ সকালেই শ্রীনগরের বাঘাত বারজ়ুল্লা এলাকায় একটি চায়ের দোকানে চা খেতে আসেন জম্মু-কাশ্মীর পুলিশের দুই কনস্টেবল। ভিডিয়োয় দেখা যায়, এক ব্যক্তি ওই দোকানের দিকে এগিয়ে আসছে। আচমকাই সে চাদরের তলায় লুকোনো বন্দুক বের করে ওই দুই পুলিশকর্মীকে গুলি করে এবং ছুটে ঘটনাস্থান থেকে পালিয়ে যায়।

গুলি চালনার খবর পেয়েই ঘটনাস্থানে যান নিরাপত্তা বাহিনী। ঘাতকের খোঁজে ইতিমধ্যেই জেলাজুড়ে তল্লাশি অভিযান শুরু করা হয়েছে বলেই জানান এক পুলিশ আধিকারিক। এদিকে, আহত দুই পুলিশকর্মীকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই দুজন মারা যান।

আরও পড়ুন: করোনা আক্রান্ত একাধিক মন্ত্রী, সংক্রমণে রাশ টানতে ‘লকডাউন’ জারি মহারাষ্ট্রের তিন জেলায়

বিগত তিনদিনে এই নিয়ে দু’বার প্রকাশ্যে গুলি চালনার ঘটনা ঘটল। এর আগে বৃহস্পতিবার দুর্গানাগ এলাকায় একটি রেস্তরাঁয় আচমকাই হামলা চালায় জঙ্গিরা। দোকানে সেই সময় উপস্থিত ছিলেন রেস্তরাঁ মালিকের ছেলে। জঙ্গিদের গুলির আঘাতে আহত হন তিনি। আজ শ্রীনগরের যে অঞ্চলে হামলা চালানো হয়েছে, তা এয়ারপোর্ট রোডের পাশেই অবস্থিত। উচ্চ নিরাপত্তা বেষ্টনীযুক্ত এলাকায় প্রকাশ্যে গুলি চালানোর ঘটনায় নিরাপত্তা নিয়ে উঠেছে প্রশ্ন।

এদিকে, আজ সকালেই উপত্যকার দুই জায়গায় এনকাউন্টার হয়। সোপিয়ানে হওয়া এনকাউন্টারে তিন লস্কর-ই-তৈবা জঙ্গিকে নিকেশ করা হয়। অন্যদিকে বাদগাম এলাকার এনকাউন্টারে এক পুলিশকর্মী নিহত ও আরেক কর্মী আহত হন।

আরও পড়ুন: বিশ্বভারতীর সমাবর্তন: যুবশক্তির হাতেই দেশের অখণ্ডতা রক্ষার দায়িত্ব সঁপলেন নমো