জঙ্গলেই ঘাপটি মেরে বসেছিল জঙ্গিরা, পুলিশ যেতেই চালাল গুলি, এনকাউন্টারে খতম ২ জঙ্গি

এ দিন ভোরবেলাই গোপন সূত্রে খবর মেলে দাচিগাম জঙ্গলে কিছু জঙ্গি লুকিয়ে রয়েছে। এরপরই তল্লাশি অভিযান শুরু করে পুলিশ ও নিরাপত্তা বাহিনী। জঙ্গলের কিছুটা গভীরে প্রবেশ করতেই নিরাপত্তাবাহিনীর উপর গুলি চালাতে শুরু করে জঙ্গিরা।

জঙ্গলেই ঘাপটি মেরে বসেছিল জঙ্গিরা, পুলিশ যেতেই চালাল গুলি, এনকাউন্টারে খতম ২ জঙ্গি
ফাইল চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 31, 2021 | 9:35 AM

জম্মু: সাতসকালেই ফের এনকাউন্টার উপত্যকায়। শনিবার সকালেই জম্মু-কাশ্মীরের পুলওয়ামায় এনকাউন্টার শুরু হয়।  এখনও অবধি মোট দুইজন জঙ্গিকে নিকেশ করেছে নিরাপত্তা বাহিনী। জারি রয়েছে তল্লাশি অভিযান।

জম্মু-কাশ্মীর পুলিশ সূত্রে জানানো হয়েছে, এ দিন  সকাল আটটা নাগাদ পুলওয়ামার নাগবেরান-তারসারের জঙ্গলে এনকাউন্টার অভিযান শুরু হয়। গুলির লড়াইয়ে এখনও অবধি দুই জঙ্গিকে নিকেশ করা হয়েছে। তবে তাদের পরিচয় ও কোন সংগঠনের সঙ্গে যুক্ত, তা এখনও জানা যায়নি। দুই পক্ষের মধ্যে গুলির লড়াই চলছে এখনও।

এ দিন ভোরবেলাই গোপন সূত্রে খবর মেলে দাচিগাম জঙ্গলে কিছু জঙ্গি লুকিয়ে রয়েছে। এরপরই তল্লাশি অভিযান শুরু করে পুলিশ ও নিরাপত্তা বাহিনী। জঙ্গলের কিছুটা গভীরে প্রবেশ করতেই নিরাপত্তাবাহিনীর উপর গুলি চালাতে শুরু করে জঙ্গিরা। পাল্টা গুলি চালায় পুলিশও। শুরু হয় এনকাউন্টার। শেষ খবর পাওয়া অবধি, এখনও গুলির লড়াই চলছে দুই পক্ষের মধ্যে।

গতকালই উপত্যকার পুলিশের তরফে জানানো হয়েছে, স্বাধীনতা দিবস ও তার আগেই জম্মুর একাধিক মন্দিরে নাশকতার ছক রয়েছে জঙ্গিদের। সেই অনুযায়ী কড়া সতর্কতাও জারি করা হয়েছে। আগামী ৫ অগস্ট জম্মুর বেশ কয়েকটি মন্দিরে নাশকতার ছক রয়েছে জঙ্গিদের। কারণ সেইদিনই জম্মু-কাশ্মীরের বিশেষ মর্যাদা অবলুপ্তির দ্বিতীয় বর্ষপূর্তি হবে। এছাড়াও স্বাধীনতা দিবসের দিনও বিস্ফোরণ ঘটানোর পরিকল্পনা রয়েছে লস্কর-ই-তৈবা ও জইশ-ই-মহম্মদ জঙ্গি গোষ্ঠীর।  আরও পড়ুন: গোগরা, হট স্প্রিং থেকে কী পিছু হটবে লাল ফৌজ? ৩ মাসের বিরতির পর ফের মুখোমুখি ভারত-চিন