মর্মান্তিক, খোলা ম্যানহোলে পড়ে গেল শিশু

মহারাষ্ট্রের পালঘর (Palghar) জেলার নলা সোপারা এলাকায় ৪ বছরের বাচ্চার খোলা ম্যানহোলে পড়ে ঘটনা। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে স্থানীয় এলাকায়। শিশুটিকে উদ্ধারের জন্য খবর দেওয়া হয় পুলিশে।

মর্মান্তিক, খোলা ম্যানহোলে পড়ে গেল শিশু
ছবি- টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Jul 19, 2021 | 4:07 PM

পালঘর: প্রবল বৃষ্টিতে বিপর্যস্ত মহারাষ্ট্র (Maharashtra)। রবিবার রাতে ও সোমবার সকালে ব্যাপক বৃষ্টির (Rain) কারণে বহু জায়গা জলমগ্ন। দুর্যোগের ছবি একাধিক জায়গায় ফুটে উঠেছে। জলের তলায় চলে গিয়েছে নানা এলাকা। রাজ্যবাসীর অবস্থা উদ্বেগজনক। ইতিমধ্যেই উদ্ধার কাজে নেমেছে বিপর্যয় মোকাবেলা বাহিনী।

মহারাষ্ট্রের পালঘর জেলার নলা সোপারা এলাকায় ৪ বছরের বাচ্চার খোলা ম্যানহোলে পড়ে ঘটনা। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে স্থানীয় এলাকায়। শিশুটিকে উদ্ধারের জন্য খবর দেওয়া হয় পুলিশে। পুলিশ ঘটনাস্থলে এসে বাচ্চাটিকে উদ্ধারের চেষ্টা চালাচ্ছে। প্রাথমিক অনুমানে পুলিশ জানিয়েছে, ম্যনাহোল খোলা থাকার কারণেই এই বিপত্তি।

৪ বছরের বাচ্চাটির বাড়ি কোথায় তার সন্ধান চালাচ্ছে পুলিশ। অন্যদিকে থানির উলহাসনগর এলাকায় চার বছরের এক শিশুর জলে ডুবে যাওয়ার খবর পাওয়া গিয়েছে। রবিবার ১০৮.৬৭ মিলিমিটার বৃষ্টি হয়েছে পালঘর জেলায়। বৃষ্টিতে বিপর্যস্ত জনজীবন। বৃষ্টির তোড়ে এখনও বিভিন্ন এলাকা জলমগ্ন। আরও পড়ুন: দেশে ভ্যাকসিন নিয়ে মৃত্যু ০.৪ শতাংশ: আইসিএমআর

COVID third Wave