Jammu Mystery Death: দরজা খুলেই চমকে উঠল পুলিশ, পরপর বাড়ি থেকে উদ্ধার মৃতদেহ

Jammu Mystery Death: পুলিশের তরফে জানানো হয়েছে, মৃতদের নাম সাকিনা বেগম, তাঁর দুই কন্যা নাসিমা আখতার ও রুবিনা বানো, ছেলে জাফর সালিম। এছাড়াও তাদের দুই আত্মীয় নুর উল হাবিব ও সাজাদ আহমেদের দেহও উদ্ধার করা হয়েছে।

Jammu Mystery Death: দরজা খুলেই চমকে উঠল পুলিশ, পরপর বাড়ি থেকে উদ্ধার মৃতদেহ
বাড়ির সামনে পুলিশি পাহারা।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 17, 2022 | 12:15 PM

জম্মু: ২০১৮ সালে দিল্লির বুরারিতে একটি বাড়ি থেকে উদ্ধার হয়েছিল একই পরিবারের ৬ জনের ঝুলন্ত দেহ। এই রহস্যমৃত্য়ু ঘিরে রাতারাতি শোরগোল পড়ে গিয়েছিল গোটা দেশে। এরপরে চলতি বছরেও উত্তর প্রদেশে একই পরিবারের ৬ জন সদস্যের রহস্যমৃত্যু হয়। এবার এই ঘটনারই  প্রতিচ্ছবি দেখা গেল জম্মুতে। পরপর দুটি বাড়ি থেকে একই পরিবারের ৬ জনের দেহ উদ্ধার হল। পুলিশের তরফে জানা গিয়েছে, এদিন সকালে জম্মুর সিধরা অঞ্চলের তাউয়ি বিহারের পরপর দুটি বাড়ি থেকে মোট ৬ জনের দেহ উদ্ধার হয়েছে। এরমধ্যে একটি বাড়িতে ৪টি দেহ পড়েছিল, পাশের বাড়ি থেকে আরও দুটি দেহ উদ্ধার করা হয়েছে। মৃত্যুর কারণ এখনও জানা যায়নি।

পুলিশের তরফে জানানো হয়েছে, মৃতদের নাম সাকিনা বেগম, তাঁর দুই কন্যা নাসিমা আখতার ও রুবিনা বানো, ছেলে জাফর সালিম। এছাড়াও তাদের দুই আত্মীয় নুর উল হাবিব ও সাজাদ আহমেদের দেহও উদ্ধার করা হয়েছে। এদিন সকালে স্থানীয় বাসিন্দারাই পুলিশকে খবর দেয়। ঘটনাস্থলে গিয়ে পুলিশ পরপর দুটি বাড়ি থেকে ৬টি দেহ উদ্ধার করে। মৃতদেহগুলি জম্মুর সরকারি মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে ময়নাতদন্তের জন্য। ভারতীয় দণ্ডবিধির ১৭৪ ধারায় রহস্যমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

জানা গিয়েছে, গতকাল থেকে দুই বাড়ি থেকেই কোনও সাড়াশব্দ না মেলায় স্থানীয় বাসিন্দাদের সন্দেহ হয়। এদিন সকালে ডাকাডাকি করা হলেও, কোনও সাড়াশব্দ মেলেনি। বাড়িতে ঢুকে তারা দেখতে পান যে, পরপর চারজনের দেহ পড়ে রয়েছে। পাশের বাড়িতেই ওই মহিলার দুই আত্মীয় থাকতেন, তাদের ডাকতে গেলে দেখা যায়, তারাও নিথর অবস্থায় পড়ে রয়েছেন। এরপরই স্থানীয় বাসিন্দারা পুলিশে খবর দেন। ওই পরিবারের মধ্যে কোনও অস্বাভাবাবিকত্ব দেখা যায়নি।