কন্যাসন্তান জন্মানোয় রাগ, বাপেরবাড়ি থেকে নিয়ে আসার পথেই স্ত্রী-দুই মেয়েকে কুয়োয় ফেলে দিলেন বাবা!

বাড়ি ফেরার সময় পাড়োই গ্রামে একটি কুয়োর সামনে তিনি বাইক দাঁড় করান। কুয়োর ভিতরে দেখার জন্য স্ত্রী ও আট বছরের মেয়েকে ডেকে আনেন। তাঁরা কুয়োর ভিতরে উকি দিতেই পিছন থেকে ধাক্কা মেরে ফেলে দেন তাঁদের।

কন্যাসন্তান জন্মানোয় রাগ, বাপেরবাড়ি থেকে নিয়ে আসার পথেই স্ত্রী-দুই মেয়েকে কুয়োয় ফেলে দিলেন বাবা!
প্রতীকী চিত্র।
Follow Us:
| Updated on: Jun 07, 2021 | 8:13 AM

ছত্তরপুর: মনে মনে চেয়েছিলেন বংশপ্রদীপ হিসাবে ঘরে আসুক ছেলে, কিন্তু ভাগ্যচক্রে ফের জন্মাল মেয়েই। তিন মাস কাটতেই স্ত্রী ও দুই মেয়েকে নিয়ে বাড়ি ফিরছিলেন মধ্য প্রদেশের ৪২ বছর বয়সী এক ব্যক্তি। কিন্তু মাঝপথেই মাথায় এল কুবুদ্ধি। একটি কুয়োর সামনে বাইক দাঁড় করিয়ে একে একে ঠেলে ফেলেন স্ত্রী ও দুই কন্যা সন্তানকে। ওই মহিলা ও তিন মাসের শিশু সন্তানকে বাঁচানো সম্ভব হলেও জলে ডুবে মৃত্যু হয় আট বছরের শিশুর।

মধ্য প্রদেশের ছত্তরপুরের বাসিন্দা রাজা ভাইয়া যাদবের তিন মাসেই কন্যা সন্তান জন্মায়। প্রসূতি অবস্থাতেই আটবছরের মেয়েকে নিয়ে বাপের বাড়িতে ছিলেন তাঁর স্ত্রী। রবিবার পান্না জেলায় স্ত্রীর বাপের বাড়ি থেকে দুই সন্তান সহ স্ত্রীকে বাড়ি ফিরিয়ে আনতে হাজির হন রাজা।

বাড়ি ফেরার সময় পাড়োই গ্রামে একটি কুয়োর সামনে তিনি বাইক দাঁড় করান। কুয়োর ভিতরে দেখার জন্য স্ত্রী ও আট বছরের মেয়েকে ডেকে আনেন। তাঁরা কুয়োর ভিতরে উকি দিতেই পিছন থেকে ধাক্কা মেরে ফেলে দেন তাঁদের। তিন মাসের মেয়েকে নিয়ে স্ত্রী কুয়োর দেওয়াল বেয়ে বেরিয়ে আসার চেষ্টা করতেই তাঁদের উপর পাথরও ছোড়েন অভিযুক্ত।

আশেপাশের মাঠেই কাজ করার সময় চিৎকার ও কান্নার আওয়াজ শুনতে পেয়েই ছুটে আসেন গ্রামবাসীরা। সঙ্গে সঙ্গে ঘটনাস্থান ছেড়ে পালিয়ে যায় অভিযুক্ত। গ্রামবাসীরাই কুয়ো থেকে তিনজনকে উদ্ধার করে। ওই মহিলা ও তাঁর তিনমাসের শিশু সন্তান রক্ষা পেলেও বাঁচানো যায়নি আট বছরের মেয়েটিকে।

চান্ডলা পুলিশ স্টেশনের সাব ইন্সপেকটর রাজেন্দ্র সিং বলেন, “অভিযুক্তের স্ত্রী জানিয়েছেন, পুত্র সন্তান চাইলেও কন্যাসন্তান জন্মানোয় ক্ষুব্ধ ছিলেন রাজা। অভিযুক্তের বিরুদ্ধে খুন ও খুনের চেষ্টার অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। তাঁর খোঁজে তল্লাশি অভিযান চলছে।”

আরও পড়ুন: করোনাতেও বদলায়নি স্বভাব, ১ বছরে বিনা টিকিটে ভ্রমণ করতে গিয়ে ধৃত ২৭ লক্ষ রেলযাত্রী!