প্রথমে গলায় বসানো হয় ছুরি, পরপর ২০ বার কোপ বৃদ্ধার শরীরে

সিসিটিভি (CCTV) ফুটেজে পুলিশ দেখতে পেয়েছে সেই ভয়ঙ্কর দৃশ্য। গ্রেফতারও করা হয়েছে এক ব্যক্তিকে।

প্রথমে গলায় বসানো হয় ছুরি, পরপর ২০ বার কোপ বৃদ্ধার শরীরে
দিল্লি পুলিশ (ফাইল ছবি)
Follow Us:
| Updated on: Jun 15, 2021 | 1:42 PM

নয়া দিল্লি: প্রত্যেক দিনের মতোই সবজি বিক্রি করে বাড়ি ফিরেছিলেন বৃদ্ধা। ছেলে বাড়ি ফিরে দেখেন রক্তের স্রোত বয়ে যাচ্ছে, আর তার মধ্যে শুয়ে আছে তাঁর মা। হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। খবর পেয়েই ঘটনাস্থলে ছুটে যায় পুলিশ। অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে।

হাসপাতালে গিয়ে পুলিশ দেখে বৃদ্ধার গলা কেটে বেরিয়ে আসছে রক্তের স্রোত। দেখেই তাঁরা বোঝেন ধারাল অস্ত্র দিয়ে কোপানো হয়েছে বৃদ্ধাকে। পেটেও ছিল ধারাল অস্ত্রের দাগ। পুলিশ আধিকারিক প্রিয়াঙ্কা কাশ্যপ জানিয়েছেন ৩০২ ধারায় খুনের মামলা রুজু হয়েছে এই ঘটনায়। তদন্তে নেমে সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে পুলিশ। যে এলাকায় ওই বৃদ্ধার দেহ পাওয়া গিয়েছিল, সেখানকার ফুটেজ দেখতেই স্পষ্ট হয়ে যায় অভিযুক্তের চেহারা। তার ওপর ভিত্তি করেই অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

জেরায় ধৃত অপরাধের কথা স্বীকার করেছে। ঘটনার সময় সে মদ্যপ অবস্থায় ছিল বলেও জানিয়েছে পুলিশকে। ধৃত ব্যক্তির কাছ থেকে ধারাল অস্ত্রও উদ্ধার করা হয়েছে। পুলিশ জানিয়েছে খুনের আগে শ্লীলতাহানিও করা হয়েছে বৃদ্ধার।

আরও পড়ুন: প্রথম ভ্যাকসিন নিয়ে মৃত্যুর ঘটনা দেশে, সরকারি প্যানেলের চাঞ্চল্যকর রিপোর্ট

বৃদ্ধার ছেলে জানিয়েছেন প্রত্যেক দিনের মতো কাজ সেরে বাড়ি ফিরে ওই দৃশ্য দেখেন তিনি। দিল্লির একটি গ্রামে থাকতেন ছেলের সঙ্গে থাকতেন বিহারের বেগুসরাইয়ের বাসিন্দা ওই বৃদ্ধা। ছেলে ও নাতির সঙ্গে থাকতেন তিনি। এলাকায় সবজি বেচে রোজগার করতেন তিনি। ঘটনার দিনও সবজির গাড়ি নিয়ে বেরিয়েছিলেন। বাড়ি ফিরে রান্নাও করছিলেন তিনি। সেই সময়ই এই ঘটনা ঘটে।