Snake Attack: ১৫ দিনে একই ব্যক্তিকে ৮ বার দংশন করল একই সাপ, ঘুম উড়েছে পরিবারের

Agra Snake Attack: আগ্রার এক যুবককে গত ১৫ দিনে ৮ বার কামড়েছে একটি সাপ, এমনটাই অভিযোগ। কামড়ানোর পরই সাপটি হঠাৎ করেই উধাও হয়ে যায়।

Snake Attack: ১৫ দিনে একই ব্যক্তিকে ৮ বার দংশন করল একই সাপ, ঘুম উড়েছে পরিবারের
১৫ দিনে ৮ বার একই সাপের কামড় খেয়েছেন রজত চাহার
TV9 Bangla Digital

| Edited By: Amartya Lahiri

Sep 23, 2022 | 1:59 AM

লখনউ: সর্প বিশেষজ্ঞরা বলেন, বিপদ অনুভব করলে, তবেই কোনও সাপ ছোবল মারে। এমনি এমনি কাউকে কামড়ায় না। কিন্তু, সাপ কাউকে একেবারে নিশানা করে আক্রমণ করে চলেছে, এরকমটা মনে হয় না এর আগে বিশ্বের কোথাও শোনা গিয়েছে। অথচ, এমনই বিস্ময়কর ঘটনা ঘটে চলেছে উত্তর প্রদেশের আগ্রায়। এক ২০ বছরের যুবককে নিশানা করেছে একটি নির্দিষ্ট সাপ। এমনটাই দাবি ওই যুবক ও তার পরিবারের রজত চাহারের পিছনে একটি সাপ পড়ে আছে। তাদের অভিযোগ, গত ১৫ দিনে সাপটি ওই যুবককে অন্তত ৮ বার দংশন করেছে!

হতভাগ্য ওই যুবকের নাম রজত চাহার। রজত ও তাঁর পরিবারের দাবি, তিনি রাতে ঘুমিয়ে পড়লেই সাপটি তাঁকে আক্রমণ করে। আর রজতকে কামড়ানোর সঙ্গে সঙ্গে সাপটি আচমকা কোথাও লুকিয়ে পড়ে। তাকে আর দেখাই যায় না। এই ঘটনা শুরু হয়েছিল চলতি মাসের গোড়ায়, ৬ সেপ্টেম্বরে। হারিয়ে যায়। এক রাতে রজত ঘুমোচ্ছিলেন। সেই সময় সাপটি তার পায়ে কামড় দিয়েছিল। ঘুমের মধ্যেই রজতের মনে হয়েছিল, যেন তাঁকে বিদ্যুতের শক দেওয়া হয়েছে। আর্তনাদ করে উঠেছিলেন তিনি।

আওয়াজ শুনে পরিবারের সদস্যরা তাঁর ঘরে ছুটে গিয়েছিলেন। তাঁরা দেখেছিলেন রজতের পা থেকে রক্ত ​​বের হচ্ছে। তবে ততক্ষণে সাপটি আর সেখানে ছিল না। রজতের পরিবার সঙ্গে সঙ্গে চিকিৎসার জন্য গ্রামের ডাক্তারকে ডেকে এনেছিলেন। সঙ্গে সঙ্গে চিকিৎসা পাওয়ায় রজতের প্রাণ রক্ষা পেয়েছিল। কিন্তু, গোটা পরিবার এখন অদ্ভুত আতঙ্কে ভুগছে। কারণ ৬ সেপ্টেম্বরের পর থেকে প্রতি ২-৩ দিন পর পরই রাতে ঘুমোনোর সময় সাপটি রজতে ঘরে এসে তাকে কামড় দিয়ে পালিয়ে যায়। রজতের শরীরে সর্প দংশনের অনেকগুলি চিহ্ন তৈরি হয়েছে।

প্রতিবারই রজত চিৎকার করে ঘুম থেকে উঠে বসেছেন। পরিবারের সদস্যদের ডাক দিয়েছেন। প্রতিবারই আত্মীয়রা ডাক্তারকে ডেকে এনে চিকিৎসা করিয়েছে। এই সর্প দংশনের ঘটনা চাহার পরিবারে এখন এতটাই স্বাভাবিক হয়ে উঠেছে, যে প্রতি রাতেই তৈরি থাকছেন তাঁরা। আর রজতের তো বলতে গেলে রাতের ঘুমই উড়ে গিয়েছে। এই অবস্থায় সাপটির হাত থেকে রজতকে বাঁচাতে এক তান্ত্রিকের শরণাপন্ন হয়েছেন পরিবারের সদস্যরা। তান্ত্রিক কি পারবেন সাপটির এই অদ্ভুত হামলা ঠেকাতে? সেটাই এখন দেখার।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla