Amit Shah & Suvendu Adhikari: সাউথ ব্লকে শাহ-শুভেন্দু সাক্ষাৎ, ‘বাংলায় হিংসা অব্যাহত’, জানেন স্বরাষ্ট্রমন্ত্রী

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: ঋদ্ধীশ দত্ত

Updated on: Sep 09, 2021 | 10:10 PM

Amit Shah & Suvendu Adhikari: টুইটে শুভেন্দু লেখেন, রাজ্যে রাজনৈতিক হিংসার ঘটনা এতটুকু কমেনি। আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি অব্যাহত রয়েছে বলে টুইটে লিখেছেন তিনি।

Amit Shah & Suvendu Adhikari: সাউথ ব্লকে শাহ-শুভেন্দু সাক্ষাৎ, 'বাংলায় হিংসা অব্যাহত', জানেন স্বরাষ্ট্রমন্ত্রী
চার মাসে চতুর্থবার অমিত শাহের সঙ্গে দেখা করলেন শুভেন্দু। ছবি-Twitter

নয়া দিল্লি: ভোট মেটার পর ৪ মাসে ৪ বার। রাজধানীতে ফের একবার কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের (Amit Shah) সঙ্গে দেখা করলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। সাউথ ব্লকে এ দিন শাহের সঙ্গে মিনিট ১৫ বৈঠক করেন তিনি। অমিত শাহের সঙ্গে বঙ্গের আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে কথা হয়েছে বলে জানিয়েছেন শুভেন্দু। শাহি সাক্ষাতের পর একটি টুইটও করেন তিনি। টুইটে তিনি লেখেন, রাজ্যে রাজনৈতিক হিংসার ঘটনা এতটুকু কমেনি। আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি অব্যাহত রয়েছে বলে টুইটে লিখেছেন তিনি।

শুভেন্দু টুইটে লেখেন, “মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে দেখা করা সবর্দাই আনন্দের। তাঁর কর্মব্যস্ততার মধ্যে থেকেও সময় বের করে আমায় দেখা দেওয়ার জন্য ধন্যবাদ।” এরপরই শুভেন্দু লিখেছেন, “পশ্চিমবঙ্গের ক্রমশ অবনতি হতে থাকা আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে আলোচনা হয়েছে। তিনি ভালভাবেই জানেন যে পশ্চিমবঙ্গের রাজনৈতিক হিংসায় কোনও বিরতি আসেনি।”

ভবানীপুরে উপনির্বাচনের আগে শাহ-শুভেন্দুর এই সাক্ষাৎ অত্যন্ত তাৎপর্যপূর্ণ বলেই মনে করছে রাজনৈতিক মহল। লক্ষ্যণীয়ভাবে, মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে সিপিএম নিজেদের প্রার্থী ঘোষণা করে দিলেও এখনও পর্যন্ত বিজেপি নিজের প্রার্থীর নাম ঘোষণা করেনি। সোম বা মঙ্গলবারই তারা ঘোষণা করতে পারে বলে শোনা গিয়েছিল। তবে শুভেন্দুর সঙ্গে দেখা করার পরই যদি বিজেপি ভবানীপুরের প্রার্থীর নাম জানায়, তবে এর পিছনে যে শুভেন্দুর একটা বড় ভূমিকা থাকবে, তা নিশ্চিতভাবে বলা যায়।

আরও পড়ুুন:

প্রসঙ্গত, গত ৬ সেপ্টেম্বর দিল্লি উড়ে গিয়েছিলেন নন্দীগ্রামের বিধায়ক। প্রাথমিকভাবে রাজনৈতিক মহল মনে করছিল, ভবানীপুর আসন নিয়েই কোনও সিদ্ধান্ত তাঁদের দু’জনের সাক্ষাতের মাধ্যমে নেওয়া হতে পারে। প্রার্থী সংক্রান্ত কোনও সিদ্ধান্ত আদৌ আজকের বৈঠকে হয়েছে কি না, তার ফলশ্রুতি আগামী ২৪ ঘণ্টার মধ্যেই দেখা যেতে পারে বলে মত ওয়াকিবহাল মহলের। তবে নতুন করে রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতির কথা আজকের বৈঠকে উঠে আসায় এরপর কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রক কোনও কড়া সিদ্ধান্ত নেওয়ার পথে হাঁটে কি না, সেই নিয়েও জল্পনা অব্যাহত রয়েছে।

আরও পড়ুুন: School Teacher: দুর্নীতির বোঝা কাঁধে ৫৪৩ দিন ‘ছুটি’ কাটিয়ে পদে বহাল প্রধান শিক্ষক! বরখাস্তের নির্দেশ হাইকোর্টের

আরও পড়ুুন: Post Poll Violence: কলকাতার অবস্থা ভয়ঙ্কর, ২০ কো-অর্ডিনেটরের বিরুদ্ধে FIR চেয়ে আবেদন হাইকোর্টে

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla