Satyendar Jain: রাত ৮টার পর বসছে ‘সত্য়েন্দ্রর দরবার’! ফের প্রকাশ্যে তিহার জেলের আরও এক সিসিটিভি ফুটেজ

CCTV Controversy: বিজেপির মুখপাত্র শেহজাদ জয় হিন্দ টুইটারে ভিডিয়ো পোস্ট করে বলেন, "তিহার জেলের আরও একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। এবার সত্যেন্দ্রের দরবারে জেল সুপারিন্টেডেন্টও রয়েছেন, যাকে সাসপেন্ড করা হয়েছে। শিশুর ধর্ষককে দিয়ে তেল মালিশ ও নবাবি খাওয়া-দাওয়ার পর এবার এটা।"

Satyendar Jain: রাত ৮টার পর বসছে 'সত্য়েন্দ্রর দরবার'! ফের প্রকাশ্যে তিহার জেলের আরও এক সিসিটিভি ফুটেজ
নতুন সিসিটিভি ফুটেজ।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 26, 2022 | 11:53 AM

নয়া দিল্লি: একের পর এক সিসিটিভি ফুটেজ (CCTV Footage) ফাঁস, আর তাতেই নতুন করে বিতর্কে ফাঁসছেন জেলবন্দি মন্ত্রী সত্যেন্দ্র জৈন (Satyendar Jain)। বেআইনি আর্থিক লেনদেনের অভিযোগে বন্দি হয়ে তিহার জেলে রয়েছেন দিল্লির স্বাস্থ্য মন্ত্রী সত্যেন্দ্র জৈন। জেলে তাঁর একের পর এক ভিডিয়ো ফাঁস হতেই তৈরি হচ্ছে নতুন নতুন বিতর্ক। তেল মালিশ, এলাহি ভোজের ভিডিয়োর পর ফের প্রকাশ্যে এল আরও একটি ভিডিয়ো, যেখানে তিহার জেলের সুুপারিন্টেডেন্টকে সত্য়েন্দ্র জৈনের সেলে বসে কথা বলতে দেখা গেল। বিজেপির তরফে এই ভিডিয়ো প্রকাশ করা হয়েছে। অভিযোগ, রাত ৮টার পর জেলের সুপার ব্যক্তিগতভাবে জেলবন্দি আম আদমি পার্টির নেতা তথা মন্ত্রীর সঙ্গে দেখা করতে যেতেন।

শনিবার সকালে বিজেপির তরফে যে ভিডিয়ো প্রকাশ করা হয়, তাতে দেখা যায়, সত্যেন্দ্র জৈনের সেলের ভিতরে বেশ অনেকজন বসে রয়েছেন। এমন সময়েই সেলের ভিতরে ঢুকছেন সুপারিন্টেডেন্ট। বন্দিদের সঙ্গে দেখা করার নির্দিষ্ট সময় পার হয়ে যাওয়ার পর আপ মন্ত্রীর সেলের ভিতরে এই আলোচনার আসর বসত বলে অভিযোগ। গত সেপ্টেম্বরের সিসিটিভি ফুটেজ এটি। ইতিমধ্যেই সত্যেন্দ্র জৈনকে ভিআইপি সুযোগ-ব্যবস্থা দেওয়ার অভিযোগে সাসপেন্ড করা হয়েছে।

বিজেপির মুখপাত্র শেহজাদ জয় হিন্দ টুইটারে ভিডিয়ো পোস্ট করে বলেন, “তিহার জেলের আরও একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। এবার সত্যেন্দ্রের দরবারে জেল সুপারিন্টেডেন্টও রয়েছেন, যাকে সাসপেন্ড করা হয়েছে। শিশুর ধর্ষককে দিয়ে তেল মালিশ ও নবাবি খাওয়া-দাওয়ার পর এবার এটা। আপের দুর্নীতির থেরাপি এটা, কিন্তু কেজরীবালজি এটার স্বপক্ষেও সাফাই দেবেন! এবার কি সত্যেন্দ্র জৈনকে মন্ত্রী পদ থেকে সরানো হবে?”

উল্লেখ্য, বিগত কয়েকদিন ধরেই জেলে ভিআইপি সুবিধা-ব্যবস্থা নিয়ে বিতর্কে জড়িয়েছেন দিল্লির স্বাস্থ্যমন্ত্রী সত্য়েন্দ্র জৈন। প্রথম ভিডিয়োয় দেখা গিয়েছিল জেলবন্দি মন্ত্রীকে তেল মালিশ করে দিচ্ছেন এক বন্দি। এই ভিডিয়ো ঘিরে বিতর্ক তৈরি হতেই সত্যেন্দ্র জৈন আদালতের দ্বারস্থ হন। এরই মাঝে আরও একটা ভিডিয়ো প্রকাশ্যে আসে, যেখানে দেখা যায় তিনি জেলে এলাহি ভোজ করছেন। এদিকে, আগেরদিনই আদালতে তিনি অভিযোগ জানিয়েছিলেন যে জেলে সঠিক খাবারটুকুও জুটছে না তাঁর।