Bihar Minor Death: কানাঘুষো শোনা যাচ্ছিল, নদীর ধারে যেতেই চোখে পড়ল রক্ত ভেজা বস্তা, ভিতরে তাকাতেই শিউরে উঠলেন দম্পতি

Bihar Minor Death: প্রধান সড়কে পৌঁছতেই আচমকা একটি বাইক নিয়ন্ত্রণ হারিয়ে ওই কিশোরকে ধাক্কা মারে। ঘটনাস্থলে উপস্থিত লোকজনেরা ওই বাইক আরোহীকে আটক করার আগেই, ওই ব্যক্তি আহত কিশোরকে তুলে নিয়ে যান। জানান যে, চিকিৎসার জন্য তিনি ওই কিশোরকে নিয়ে যাচ্ছেন।

Bihar Minor Death: কানাঘুষো শোনা যাচ্ছিল, নদীর ধারে যেতেই চোখে পড়ল রক্ত ভেজা বস্তা, ভিতরে তাকাতেই শিউরে উঠলেন দম্পতি
এই বস্তার ভিতরেই ছিল দেহ। ছবি টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: May 22, 2022 | 5:10 PM

পটনা: বড় হয়ে গিয়েছি, একাই স্কুলে যাব, রোজ এই বায়নাই করত ১১ বছরের কিশোর। বাধ্য হয়েই ছেলের জেদের কাছে হার মানতে হয়েছিল মা-বাবাকে। বাড়ি থেকে স্কুল বেশি দূরে না হওয়ায়, নিমরাজি হয়ে গিয়েছিলেন তাঁরা। একা একাই স্কুলে যেতে শুরু করেছিল পঞ্চম শ্রেণির ওই পড়ুয়া। কিন্তু মাস ঘুরতে না ঘুরতেই এমন বিপত্তি হবে, এ কথা ভাবতেও পারেননি মা-বাবা। শনিবার স্কুলের জন্য বাড়ি থেকে বের হলেও, শেষ অবধি স্কুলে আর পৌঁছয়নি ওই কিশোর। বেলা গড়িয়ে যাওয়ায় ছেলেকে খুঁজতে বেরিয়েছিলেন তাঁরা। আশেপাশের লোকজনের কাছে জিজ্ঞাসা করে জানতে পারেন, সকালেই রাস্তার মোড়ে এক পড়ুয়াকে ধাক্কা মারে একটি বাইক। ওই বাইক চালকই তড়িঘড়ি আহত পড়ুয়াকে নিয়ে গিয়েছেন চিকিৎসার জন্য। পরিমরি করে হাসপাতাল, স্থানীয় ক্লিনিকগুলিতে ছুটেছিলেন তাঁরা। শেষমেশ খোঁজ মিলল ছেলের, তবে হাসপাতালে নয়, বস্তা বন্দি অবস্থায়। জানা গিয়েছে, বাইক দুর্ঘটনায় ওই মৃত কিশোরকে বস্তা বন্দি করে ফেলে পালিয়ে যান অভিযুক্ত বাইক আরোহী।

ঘটনাটি ঘটেছে বিহারের সুপাউল জেলার মারাউনা ব্লকের পঞ্চগাছিয়ায়। শনিবার সকালে স্কুলের উদ্দেশে রওনা দিয়েছিল ওই কিশোর।  প্রধান সড়কে পৌঁছতেই আচমকা একটি বাইক নিয়ন্ত্রণ হারিয়ে ওই কিশোরকে ধাক্কা মারে। ঘটনাস্থলে উপস্থিত লোকজনেরা ওই বাইক আরোহীকে আটক করার আগেই, ওই ব্যক্তি আহত কিশোরকে তুলে নিয়ে যান। জানান যে, চিকিৎসার জন্য তিনি ওই কিশোরকে নিয়ে যাচ্ছেন।

এদিকে, মৃত ওই কিশোরের পরিবার ছেলের খোঁজে বেরিয়েই দুর্ঘটনার কথা জানতে পারেন এবং প্রতিবেশীদের নিয়ে আশেপাশের সমস্ত এলাকায় খোঁজাখুজি শুরু করেন। পরে দুপুরে থারিয়া গ্রামের কাছে একটি মুখ বন্ধ বস্তা দেখতে পেয়ে স্থানীয় বাসিন্দাদের সন্দেহ হয়। বস্তাটি খুলতেই দেখা যায় ভিতরে ওই কিশোরের দেহ রাখা।  গোটা ঘটনাটি জানতে পেরেই ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ এবং দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। প্রাথমিক তদন্তে মনে করা হচ্ছে, দুর্ঘটনাতেই ওই কিশোরের মৃত্যু হয়েছে। ক্ষিপ্ত জনতার হাত থেকে বাঁচতেই অভিযুক্ত ব্যক্তি চিকিৎসা করানোর নামে ওই দেহ নিয়ে পালিয়ে যায় এবং পরে তা বস্তায় ভরে নদীর পাড়ে ফেলে দেয়।

ইতিমধ্যেই অভিযুক্ত ব্যক্তিকে চিহ্নিতকরণ সম্ভব হয়েছে। জানা গিয়েছে, ওই বাইক চালকের নাম ধ্রুব কুমার। তিনি ওই পঞ্চগাছিয়া গ্রামেরই বাসিন্দা। দুর্ঘটনার পর থেকেই তিনি পলাতক। ইতিমধ্যেই খুনের অভিযোগে এফআইআর দায়ের করা হয়েছে এবং  প্রধান অভিযুক্তের খোঁজে তল্লাশি অভিযান শুরু করা হয়েছে। পুলিশ এক ব্যক্তিকে গ্রেফতার করলেও, তিনি  বাইক চালাচ্ছিলেন নাকি আরোহী ছিলেন, তা এখনও জানা যায়নি।