Bank Robbery: ছেলেকে সঙ্গে নিয়ে ব্যাঙ্কে ডাকাতি সাসপেন্ডেড পুলিশ অফিসারের

Dismissed Police Officer: ব্যাঙ্ক থেকে ৫ লক্ষ ৭২ হাজার টাকা খোয়া গিয়েছিল। অভিযুক্তদের গ্রেফতার করে ডাকাতির ২ লক্ষ ৪৪ হাজার টাকা উদ্ধার হয়েছে বলে জানিয়েছে পুলিশ। বাকি টাকা উদ্ধারের জন্য জিজ্ঞাসাবাদ চালাচ্ছে পুলিশ।

Bank Robbery: ছেলেকে সঙ্গে নিয়ে ব্যাঙ্কে ডাকাতি সাসপেন্ডেড পুলিশ অফিসারের
প্রতীকী চিত্র
TV9 Bangla Digital

| Edited By: অংশুমান গোস্বামী

May 22, 2022 | 2:09 PM

অমৃতসর: পুলিশ অফিসার ছিলেন তিনি। কিন্তু অপরাধের সঙ্গে জড়িয়ে পড়ায় সাসপেন্ড হয়েছেন। তাতেও স্বভাব বদলায়নি। সাসপেন্ড হওয়ার পরও তিনি যুক্ত রয়েছেন অপরাধের সঙ্গে। সম্প্রতি ছেলেকে সঙ্গে নিয়ে ডাকাতি করেছেন একটি  রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কে। অমৃতসরের সেন্ট্রাল ব্যাঙ্ক অব ইন্ডিয়ায় ডাকাতির জন্য পুলিশ গ্রেফতার করেছে তাঁকে ও তাঁর ছেলেকে। সাড়ে পাঁচ লক্ষেরও বেশি টাকা ব্যাঙ্কের ব্রাঞ্চ থেকে তুলেছেন বলে জানিয়েছে পুলিশ। এই অপরাধের জন্য সাসপেন্ড হওয়া পুলিশ অফিসার, তাঁর ছেলে ও তাঁদের এক সঙ্গীকে গ্রেফতার করেছে পুলিশ। ব্যাঙ্ক ডাকাতিতে ব্যবহার করা চার চাকা গাড়িটিকেও বাজেয়াপ্ত করেছে পুলিশ।

ব্যাঙ্ক ডাকাতিতে অভিযুক্ত সাসপেন্ডেড পুলিশ অফিসারের নাম চরণজিৎ সিংহ। পঞ্জাবের বালতালার কান্দিয়াল গ্রামের বাসিন্দা তিনি। তাঁর দুই ছেলে। দুই ছেলের নামেই পঞ্জাবের বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। চরণজিতের এক ছেলসে সরপরজগজিৎ সিংয়ের বিরুদ্ধে পাঁচটি মামলা রয়েছে। এবং অপর ছেলে জারমনজিৎ সিংয়ের নামে ২টি মামলা রয়েছে। পুলিশ জানিয়েছে, নিয়মিত অপরাধ ও চুরি-ডাকাতির মামলা থাকার জন্য়ই পুলিশের চাকরি থেকে সাসপেন্ড হয়েছিলেন চরণজিৎ।

অমৃতসরের পুলিশ কমিশনার অরুণ পাল সিং জানিয়েছেন, ৬ মে দিনেদুপুরে সেন্ট্রাল ব্যাঙ্ক অব ইন্ডিয়ার ব্রাঞ্চে ডাকাতির ঘটনা ঘটে। সেই ডাকাতির মূলচক্রী ছিলেন চরণজিৎ। চরণজিৎ, চরণজিতের ছেলে সরপরজগজিৎ ও তাঁর সঙ্গী দলজিৎ সিংকে সেই ডাকাতির সঙ্গে যুক্ত ছিলেন বলে জানিয়েছেন পুলিশ কমিশনার। সে দিন ব্যাঙ্ক থেকে ৫ লক্ষ ৭২ হাজার টাকা খোয়া গিয়েছিল। অভিযুক্তদের গ্রেফতার করে ডাকাতির ২ লক্ষ ৪৪ হাজার টাকা উদ্ধার হয়েছে বলে জানিয়েছে পুলিশ। বাকি টাকা উদ্ধারের জন্য ওই তিন জনকে জিজ্ঞাসাবাদ চালাচ্ছে পুলিশ। টাকা ছাড়াও অভিযুক্তদের থেকে একটি রাইফেল, বেশ কয়েক রাউন্ড গুলি ও একটি খেলনা পিস্তল উদ্ধার হয়েছে। ডাকাতিতে ব্যবহৃত গাড়িটিও আটক করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

এই খবরটিও পড়ুন

পুলিশ জানিয়েছে, ছেলেদের সঙ্গে নিয়েই বিভিন্ন অপরাধের ঘটনা ঘটান সাসপেন্ডেড পুলিশ অফিসার চরণজিৎ।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla