Video of ambulance Crash:অ্যাম্বুল্যান্স চোখের পলকে উড়ে গেল! এই ভিডিয়ো আপনার হার্টবিট বাড়িয়ে দেবে

Video of ambulance Crash: রোগীর অবস্থা গুরুতর হওয়ায় দ্রুতগতিতে অ্যাম্বুল্যান্সটি হাসপাতালের দিকে ছুটছিল। কিন্তু টোল প্লাজার কাছেই বৃষ্টিভেজা রাস্তায় গাড়ির চাকা পিছলে যায়। সঙ্গে সঙ্গে একটি ব্যারিকেডে ধাক্কা খেয়ে হাওয়ায় ওড়ে অ্যাম্বুল্যান্স।

Video of ambulance Crash:অ্যাম্বুল্যান্স চোখের পলকে উড়ে গেল! এই ভিডিয়ো আপনার হার্টবিট বাড়িয়ে দেবে
যেভাবে টোলবুথে ধাক্কা খায় অ্যাম্বুলেন্সটি।
TV9 Bangla Digital

| Edited By: ঈপ্সা চ্যাটার্জী

Jul 21, 2022 | 1:11 PM

বেঙ্গালুরু: শারীরিক অবস্থা জটিল, বাঁচানোর শেষ চেষ্টাটুকু করতেই দ্রুতগতিতে হাসপাতালের দিকে ছুটছিল অ্যাম্বুল্যান্স। কিন্তু মাঝপথেই ঘটল ভয়ঙ্কর দুর্ঘটনা। টোল প্লাজার সামনে যেতেই হঠাৎ রাস্তার ধারে রাখা ব্য়ারিকেডে ধাক্কা খেয়ে শূন্যে উড়ল গাড়ি। পাল্টি খেতে খেতে টোলবুথের সামনেই আছড়ে পড়ল ওই অ্য়াম্বুলেন্স। ভয়ঙ্কর এই দুর্ঘটনাটি ঘটেছে কর্নাটকের উদুপীতে। দুর্ঘটনায় অ্যাম্বুলেন্সে থাকা রোগী ও দুই অ্যাটেনডেন্টের মৃত্যু হয়। টোলবুথের এক কর্মীরও মৃত্যু হয় গাড়ির ধাক্কা লেগে। গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি অ্যাম্বুল্যান্স চালক। গোটা ঘটনাটিই টোল প্লাজার সিসিটিভি ক্যামেরায় ধরা পড়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, উদুপীরই একটি হাসপাতালে যাচ্ছিল ওই অ্যাম্বুল্যান্সটি। গাড়িতে গুরুতর অসুস্থ এক রোগী ও তাঁকে দেখভালের জন্য দুই জন কর্মী ছিলেন। রোগীর অবস্থা গুরুতর হওয়ায় দ্রুতগতিতে অ্যাম্বুল্যান্সটি হাসপাতালের দিকে ছুটছিল। কিন্তু টোল প্লাজার কাছেই বৃষ্টিভেজা রাস্তায় গাড়ির চাকা পিছলে যায়। সঙ্গে সঙ্গে একটি ব্যারিকেডে ধাক্কা খেয়ে হাওয়ায় ওড়ে অ্যাম্বুল্যান্স। নিমেষে পাল্টি খেতে খেতে তা মাটিতে আছড়ে পড়ে।

উদ্ধার হওয়া সিসিটিভি ফুটেজেও দেখা গিয়েছে, টোল প্লাজার সামনে তিনটি ব্যারিকেড রাখা ছিল। অ্যাম্বুল্যান্সটিকে দ্রুতগতিতে আসতে দেখে টোলকর্মীরা দ্রুত সেই ব্য়ারিকেড সরাতে যান। দুটি ব্যারিকেড সরানো সম্ভব হলেও, তৃতীয় ব্যারিকেডটি অর্ধেক সরানো যায়, তার মধ্যেই একদম সামনে এসে যায় অ্যাম্বুলেন্সটি। এরপরই হঠাৎ দেখা যায় যে, অ্যাম্বুল্যান্সটি উল্টে গিয়ে রাস্তায় পাল্টি খেতে খেতে টোলবুথের দিকেই এগিয়ে আসছে।

ভিডিয়ো দেখে আন্দাজ করা হচ্ছে যে, চালক টোল প্লাজার ব্যারিকেডে যাতে ধাক্কা না লাগে, তার জন্য সামান্য গতি কমানোর চেষ্টা করেছিলেন, কিন্তু ভেজা রাস্তায় ভারসাম্য় রাখতে না পেরে অ্যাম্বুলেন্সের চাকা পিছলে যায় এবং উল্টে যায় গাড়িটি। ঘটনাস্থলেই মৃত্যু হয় অ্যাম্বুল্যান্সে থাকা রোগী, তাঁর দেখভালের জন্য থাকা দুই ব্যক্তি ও টোলবুথের এক কর্মীর। গুরুতর আহত অবস্থায় গাড়ির চালককে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla