College Student Murder: বোনের নগ্ন ভিডিয়ো ভাইরাল করে দেওয়ার হুমকি, পরিকল্পনা করে ‘খেল খতম’ করল দাদা

Crime against woman: পুলিশ জানিয়েছে, দর্শন ইঞ্জিনিয়ারিং পড়ুয়া। ভিডিয়ো তোলায় অভিযুক্ত নন্দ তাঁর বোনে বন্ধু। এই ঘটনা নিয়ে দর্শন ও নন্দের মধ্যে অতীতেও বাকবিতণ্ডা হয়েছে।

College Student Murder: বোনের নগ্ন ভিডিয়ো ভাইরাল করে দেওয়ার হুমকি, পরিকল্পনা করে 'খেল খতম' করল দাদা
ছবি- প্রতীকী চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Oct 03, 2022 | 6:13 PM

চিকবলপুরা: কলেজ পড়ুয়ার তরুণের খুন ঘিরে কর্ণাটকের চিকবলপুরাতে চাঞ্চল্য ছড়িয়েছে। এক তরুণীর নগ্ন ছবি তোলাকে কেন্দ্র করে এই ঘটনা ঘটেছে। তরুণীর নগ্ন ছবি তোলায় অভিযুক্ত তরুণকে হত্যা করেছে তাঁর দাদা। চিকবলপুরা থানায় এই নিয়ে অভিযোগ দায়ের করা হয়েছে। এই ঘটনায় দু’জনকে গ্রেফতার করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় বাসিন্দাদের তরফে জানা গিয়েছে, নন্দ নামে কলেজ পড়ুয়া ওই যুবক দর্শন নামের ওই যুবক বোনের নগ্ন ছবি ও ভিডিয়ো মোবাইলে রেকর্ড করে। ঘটনার কথা জানতে পেরেই নৃশংস হয়ে যায় দর্শন। নিজের আরেক বন্ধুর সঙ্গে নন্দকে খুন করা ছক কষে দর্শন। হৃবন্দে নন্দের নিথর দেহ উদ্ধার করেন স্থানীয় বাসিন্দা। পুলিশে খবর দেওয়া হলে ঘটনার তদন্তে নামে পুলিশ।

পুলিশ জানিয়েছে, দর্শন ইঞ্জিনিয়ারিং পড়ুয়া। ভিডিয়ো তোলায় অভিযুক্ত নন্দ তাঁর বোনে বন্ধু। এই ঘটনা নিয়ে দর্শন ও নন্দের মধ্যে অতীতেও বাকবিতণ্ডা হয়েছে। নন্দ মাঝে মধ্যেই দর্শনের বোনকে হেনস্থা করত বলে জানিয়েছে পুলিশ। দর্শন ও নন্দের মধ্যে বাকবিতণ্ডা হলে বোনের নগ্ন ভিডিয়ো ভাইরাল করে দেওয়ার হুমকি দিত নন্দ। এই খুনের ঘটনায় দর্শন ও তাঁর বন্ধু আশ্রয়কে গ্রেফতার করেছে পুলিশ। খুনের পিছনে আরও কোনও কারণ আছে কি না, তা খতিয়ে দেখা হচ্ছে।