Palghar: গরবা অনুষ্ঠানে নাচতে নাচতে আচমকা মৃত্যু যুবকের, পুত্রশোক নিতে পারলেন না বাবা…

Paghar man dies while dancing in Garba: মহারাষ্ট্রের পালঘর জেলার ভিরার শহরে গরবা অনুষ্ঠানে নাচতে গিয়ে মৃত্যু হল ৩৫ বছরের এক যুবকের। পুত্রশোকে মৃত্যু হল তাঁর বাবারও।

Palghar: গরবা অনুষ্ঠানে নাচতে নাচতে আচমকা মৃত্যু যুবকের, পুত্রশোক নিতে পারলেন না বাবা…
মর্মান্তিক মৃত্যু বাবা-ছেলের
Follow Us:
| Edited By: | Updated on: Oct 03, 2022 | 5:30 PM

মুম্বই: গরবা অনুষ্ঠানে নাচতে গিয়ে মৃত্যু হল ৩৫ বছরের এক যুবকের। ঘটনার এখানেই শেষ নয়। হাসপাতাল থেকে তাঁকে মৃত ঘোষণা করার পর সেই শোক সামলাতে পারেননি তাঁর বাবাও। পুত্রশোকে ভেঙে পড়ে ঘটনাস্থলেই তারও মৃত্যু হয়েছে। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে, মহারাষ্ট্রের পালঘর জেলার ভিরার শহরে। মৃতদেহগুলিকে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ। এই ঘটনার বিষয়ে দুর্ঘটনায় মৃত্যুর মামলা নথিভুক্ত করা হয়েছে।

সোমবার (৩ অক্টোবর) ভিরার পুলিশের এক আধিকারিক জানিয়েছেন, ঘটনাটি ঘটেছে শনিবার মধ্যরাতে। ভিরারের গ্লোবাল সিটি কমপ্লেক্সে গরবার এক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। সেখানেই নাচতে গিয়ে মণীশ সোনিগ্রা নামে ৩৫ বছরের ওই যুবক হঠাৎ সংজ্ঞা হারিয়ে পড়ে যান। তাঁর বাবা নরাপজি সোনিগ্রা ছেলেকে সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে গিয়েছিলেন। কিন্তু, চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। সেই খবর পাওয়ার সঙ্গে সঙ্গে ৬৬ বছরের নরাপজিও মাটিতে পড়ে যান। চিকিৎসকরা তাঁরও মৃত্যু নিশ্চিত করেন।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন উপস্থিত অন্য সকলের সঙ্গেই গরবা নাচছিলেন মনীশ নরাপজি সোনিগ্রা। একদল ব্যক্তির সঙ্গে নাচতে নাচতে হঠাৎ তিনি মাটিতে পড়ে গিয়েছিলেন। তারপর থেকেই আর সাড়া দেননি। কোনওভাবেই তাঁর জ্ঞান ফেরানো যায়নি। এরপরই তাঁর বাবা একটি গাড়িতে করে তাঁকে নিরটবর্তী এক হাসপাতালে নিযে গিয়েছিলেন। তারপর তাঁরও মৃত্যু হয়। অনুমান করা হচ্ছে বাবা-ছেলে দুজনেরই মৃত্যু হয়েছে হৃদরোগে আক্রান্ত হয়ে।

সম্প্রতি গুজরাটের আনন্দ জেলা প্রায় একই রকমের এক ঘটনার সাক্ষী হয়েছিল। গরবার এক অনুষ্ঠানেই নাচতে গিয়ে আচমকা জ্ঞান হারিয়ে পড়ে গিয়েছিলেন বীরেন্দ্র নামে এক যুবক। ২১ বছর বয়সী ওই যুবককে হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই তাঁর মৃত্যু হয়। পরে চিকিৎসকরা জানিয়েছেন, হৃদরোগে আক্রান্ত হয়েই মৃত্যু হয়েছিল তাঁর।