চাকরি থেকে বরখাস্ত, প্রতিশোধে মহিলা চিকিৎসককে সিঁদুর পরালেন কমপাউন্ডার

জানা গিয়েছে, বিহারের সমস্তিপুরে চিকিৎসক অনিমা রঞ্জনের কাছে কম্পাউন্ডার হিসেবে কাজ করতেন অভিযুক্ত সুমিত কুমার।

চাকরি থেকে বরখাস্ত, প্রতিশোধে মহিলা চিকিৎসককে সিঁদুর পরালেন কমপাউন্ডার
ছবি - সোশ্যাল মিডিয়া

পটনা: চাকরি থেকে কম্পাউন্ডারকে বরখাস্ত করেছিলেন মহিলা চিকিৎসক। প্রতিশোধ নিতে মহিলার কপালেই সিঁদুর পরিয়ে দিলেন ওই কম্পাউন্ডার। শুধু তাই নয়, সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ছড়িয়ে দিয়েছেন ওই কম্পাউন্ডার। ইতিমধ্যেই পুলিশের কাছে অভিযোগ দায়ের হয়েছে কম্পাউন্ডার সুমিত কুমারের বিরুদ্ধে। বিহারের (Bihar) দলসিংসরাই থানার পুলিশ এই অভিযোগের ভিত্তিতে মামলা দায়ের করে ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে।

জানা গিয়েছে, বিহারের সমস্তিপুরে চিকিৎসক অনিমা রঞ্জনের কাছে কম্পাউন্ডার হিসেবে কাজ করতেন অভিযুক্ত সুমিত কুমার। তাঁকে চাকরি থেকে বরখাস্ত করার প্রতিশোধ নিতেই অনিমা রঞ্জনের চেম্বারে ঢুকে জোর করে সিঁদুর পরিয়ে দেন তিনি। মহিলার অভিযোগ, চিৎকার করা সত্ত্বেও কেউ তখন সাহায্য করতে আসেননি। পুলিশ জানিয়েছে অভিযুক্ত সুমিত কুমার এখনও পলাতক। তাঁর উদ্দেশে খোজ চালাচ্ছে পুলিশ।

পুরো ঘটনা ফেসবুকে জানিয়েছেন অনিমা। তাঁর পরিবারের দাবি, অভিযুক্ত আরও ভয়ঙ্কর কিছু করতে পারে। তাই পুলিশের কাছে অধিক নিরাপত্তার আর্জি জানিয়েছেন তাঁরা। সমস্তিপুরের এসপি মানবজিৎ সিং দিলন জানিয়েছেন, মেডিক্যাল অফিসারের অভিযোগের ভিত্তিতেই মামলা রুজু হয়েছে। জোর কদমে চলছে তদন্ত। আরও পড়ুন: কেন্দ্রের পর এ বার রাজ্যেও মন্ত্রিসভার রদবদল, তড়িঘড়ি দিল্লি ছুটলেন মুখ্যমন্ত্রী বিপ্লব দেব

Click on your DTH Provider to Add TV9 Bangla