Corona Cases Lockdown News: ৩৯ হাজারের গণ্ডিতেই দৈনিক সংক্রমণ, স্কুল খুলল গুজরাট-পঞ্জাবে

| Edited By: | Updated on: Jul 26, 2021 | 9:29 PM

COVID-19 Daily Update: দেশে এখনও অবধি মোট সুস্থ হয়ে উঠেছেন ৩ কোটি ৫ লক্ষ ৭৯ হাজার ১০৬ জন।

Corona Cases Lockdown News: ৩৯ হাজারের গণ্ডিতেই দৈনিক সংক্রমণ, স্কুল খুলল গুজরাট-পঞ্জাবে
আজ থেকে দিল্লিতে খুলছে সিনেমা হল। তার আগেই চলছে স্যানিটাইজেশনের কাজ। ছবি:PTI

দেশের দৈনিক সংক্রমণের কাঁটা যেন এক জায়গাতেই আটকে রয়েছে। কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের তথ্য অনুযায়ী, ২৪ ঘণ্টায় দেশে করোনা আক্রান্ত হয়েছেন ৩৯ হাজার ৩৬১ জন। মৃত্যু হয়েছে ৪১৬ জনের। অন্যদিকে, একদিনে সুস্থ হয়ে উঠেছেন ৩৫ হাজার ৯৬৮ জন। এই নিয়ে দেশে মোট সুস্থ হয়ে উঠেছেন ৩ কোটি ৫ লক্ষ ৭৯ হাজার ১০৬ জন। বর্তমানে দেশে সক্রিয় রোগীর সংখ্যা ৪ লক্ষ ১১ হাজার ১৮৯। মোট টিকা পেয়েছেন ৪৩ কোটি ৫১ লক্ষ ৯৬ হাজার ১ জন। করোনা সংক্রান্ত যাবতীয় আপডেট দেখে নিন একনজরে-

LIVE NEWS & UPDATES

The liveblog has ended.
  • 26 Jul 2021 05:12 PM (IST)

    অভিভাবকের অনুমতি পত্র ছাড়া ওড়িশার পড়ুয়াদের স্কুলে প্রবেশ নিষেধ

    করোনা বিধিনিষেধ কিছুটা শিথিল হতেই দশম থেকে দ্বাদশ শ্রেণির পড়ুয়াদের জন্য স্কুল খুলে দেওয়া হয়েছে আজ থেকে। কোভিড বিধি অনুসরণের পাশাপাশি স্কুলে আসতে গেলে সমস্ত পড়ুয়াদের তাদের অভিভাবকের কাছ থেকে অনুমতি পত্র আনতে হবে বলে জানা গিয়েছে।

  • 26 Jul 2021 02:52 PM (IST)

    করোনা টিকা নিলেই মিলবে বাড়ি-গাড়ি কিংবা সোনা!

    বিলাসবহুল ফ্ল্যাট, টেসলার গাড়ি কিংবা সোনার বার, করোনা টিকা নিলেই পেতে পারেন এইসব উপহার!

    করোনা টিকা নিতে সাধারণ মানুষকে উৎসাহিত করার জন্য ইতিমধ্যেই দেওয়া হচ্ছে বিশেষ কিছু ছাড়। কোথাও বিনামূল্যে খাবার খাওয়ানো হচ্ছে টিকা সার্টিফিকেট দেখালেই, কোথাও আবার কেনাকাটায় মিলছে ছাড়। কিন্তু আস্ত একটা বাড়ি কিংবা টেসলার গাড়ি দেওয়া হচ্ছে বলে শুনেছেন? মিথ্যে মনে হলেও এটাই কিন্তু সত্যিই। বিলাসবহুল ফ্ল্য়াট থেকে শুরু করে সোনার বার, কিংবা রোলেক্স ঘড়ি, এমনকি টেসলার গাড়িও দেওয়া হচ্ছে করোনা টিকা নিলেই।

    বিস্তারিত পড়ুন: বিলাসবহুল ফ্ল্যাট, টেসলার গাড়ি কিংবা সোনার বার, করোনা টিকা নিলেই পেতে পারেন এইসব উপহার!

  • 26 Jul 2021 02:50 PM (IST)

    গুজরাটেও খুলল স্কুল, পঠন পাঠন চলবে কোভিডবিধি মেনেই

    করোনা সংক্রমণ বিদায় না নিলেও পড়ুয়াদের কথা ভেবে গুজরাটেও আজ থেকে খোলা হল স্কুল। নবম থেকে একাদশ শ্রেণির পড়ুয়াদের আপাতত স্কুলে আসার অনুমতি দেওয়া হয়েছে। তবে কোভিডবিধি মেনেই চলবে পঠনপাঠন।

  • 26 Jul 2021 11:46 AM (IST)

    দক্ষিণ গোয়ায় বাড়ল কার্ফুর মেয়াদ

    করোনা সংক্রমণ রুখতে আগামী ২ অগস্ট অবধি দক্ষিণ গোয়ায় কার্ফুর মেয়াদ বাড়ানো হল। এই কথা ঘোষণা করেন গোয়ার মুখ্যমন্ত্রী প্রমোদ সাওয়ান্ত।

  • 26 Jul 2021 11:43 AM (IST)

    অসমে সক্রিয় রোগীর সংখ্যা বেড়ে দাঁড়াল ১৩ হাজারে

    অসমে ফের একবার বাড়ছে করোনা সংক্রমণ। গত ২৪ ঘণ্টায় সে রাজ্যে করোনা আক্রান্ত হয়েছেন ১ হাজার ৫৪ জন, মৃত্যু হয়েছে ২২ জনের। একদিনে সুস্থ হয়ে উঠেছেন ১৫০১ জন। এই নিয়ে রাজ্যে সক্রিয় রোগীর সংখ্যা বেড়ে দাঁড়াল ১৩ হাজার ৯১০-এ।

  • 26 Jul 2021 09:49 AM (IST)

    ১০০ শতাংশ যাত্রী নিয়ে চলাচলের অনুমতি মিলতেই ভিড় দিল্লি মেট্রোয়

    রবিবার থেকেই ১০০ শতাংশ যাত্রী নিয়ে চলাচল করছে দিল্লি মেট্রো। সকাল থেকেই দেখা মিলছে যাত্রীদের ভিড়। একাধিক মেট্রো স্টেশনের বাইরে যাত্রীদের লম্বা লাইন দেখা যায়। আপাতত স্বাভাবিক মেট্রো পরিষেবা।

  • 26 Jul 2021 09:46 AM (IST)

    পঞ্জাবে খুলল স্কুল

    করোনা ভীতিকে দূরে সরিয়ে রেখেই পঞ্জাব সরকার দশম, একাদশ ও দ্বাদশ শ্রেণির পঠনপাঠন স্কুলেই শুরু করার সিদ্ধান্ত নিল। অল্প সংখ্যক কিছু পড়ুয়া নিয়ে পঠন পাঠন শুরু হচ্ছে আজ থেকে। মাস্ক পরা, সামাজিক দূরত্ব বজায় রাখার মতো স্বাস্থ্যবিধিও অনুসরণ করতে হবে পড়ুয়া ও শিক্ষকদের।

Published On - Jul 26,2021 9:44 AM

Follow Us: