Bangladeshi National: দিল্লি পুলিশের জালে দুই বাংলাদেশি, উদ্ধার প্রচুর জাল স্ট্যাম্প ও পাসপোর্ট

Delhi Police: দিল্লি পুলিশ জানিয়েছে, বাংলাদেশের বিভিন্ন মন্ত্রকের দফতরের জাল স্ট্যাম্প ছিল ওই দুই বাংলাদেশীর কাছে।

Bangladeshi National: দিল্লি পুলিশের জালে দুই বাংলাদেশি, উদ্ধার প্রচুর জাল স্ট্যাম্প ও পাসপোর্ট
প্রতীকী চিত্র
TV9 Bangla Digital

| Edited By: অংশুমান গোস্বামী

Aug 14, 2022 | 5:00 PM

নয়াদিল্লি: স্বাধীনতা দিবসের আগে রাজধানীতে গ্রেফতার দুই বাংলাদেশি নাগরিক। রবিবার দিল্লি পুলিশ নয়াদিল্লির পালাম এলাকা থেকে দুই বাংলাদেশি নাগরিককে গ্রেফতার করেছে। তাঁদের কাছ থেকে বেশ কয়েকটি জাল পাসপোর্ট এবং জাল স্ট্যাম্প উদ্ধার করা হয়েছে। দিল্লি পুলিশ জানিয়েছে, বাংলাদেশের বিভিন্ন মন্ত্রকের দফতরের জাল স্ট্যাম্প ছিল ওই দুই বাংলাদেশির কাছে। পুলিশ জানিয়েছে, ধৃত দুই বাংলাদেশি নাগরিকের নাম মহম্মদ মোস্তাফা এবং মহম্মদ হুসেন। দিল্লির পালাম এলাকায় রামফল চকের কাছে থাকতেন তাঁরা। দ্বারকার ডেপুটি পুলিশ কমিশনার এম হর্ষবর্ধন জানিয়েছেন, ধৃতদের জিজ্ঞাসাবাদ চালানো হচ্ছে। তদন্ত শুরু হয়েছে।

স্বাধীনতা দিবস হিসাবে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে দিল্লি জুড়ে। রাজধানীর বিভিন্ন প্রান্তে বিশেষ চেকিং চালাচ্ছে পুলিশ। রামফল চকের কাছে সে রকমই একটি চেকিং চলছিল। সে সয়মই দুই বাংলাদেশিকে গ্রেফতার করেছে পুলিশ। বিষয়টি নিয়ে দ্বারকার ডেপুটি পুলিশ কমিশনার এম হর্ষবর্ধন বলেছেন, “চেকিং চালানোর সময় আমরা দুই বাংলাদেশিকে গ্রেফতার করেছি। তাঁদের কাছ থেকে ১১টি বাংলাদেশের পাসপোর্ট উদ্ধার হয়েছে। বিভিন্ন বাংলাদেশিদের নামে রয়েছে ওই পাসপোর্ট। এছাড়াও ১০টি ফেক স্ট্যাম্প উদ্ধার হয়েছে। বাংলাদেশের বিভিন্ন মন্ত্রক এবং বাংলাদেশের নোটারির নামে রয়েছে ওই স্ট্যাম্পগুলি। এই স্ট্যাম্পের ব্যাপারে জিজ্ঞাসাবাদ করা হলে কোনও যুক্তিগ্রাহ্য উত্তর দিতে পারেননি ধৃত দুই বাংলাদেশি।”

ওই  পুলিশ অফিসার জানিয়েছেন, ভারতীয় দণ্ডবিধির বেশ কয়েকটি ধারায় মামলা দায়ের করা হয়েছে ধৃত দু’জনের বিরুদ্ধে। তদন্ত চলছে। ধৃত ব্যাপারে ওই পুলিশ অফিসার বলেছেন, “বাংলাদেশি যে সব নাগরিকরা চিকিৎসার প্রয়োজনে ভারতে আসছেন, তাঁদের এজেন্ট হিসাবে কাজ করতেন ধৃতরা। ফেক স্ট্যাম্পের ব্যাপারেও তদন্ত চলছে।”

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla