Delhi Crime: নরবলি দিলে বেঁচে উঠবে মৃত বাবা, ২ মাসের শিশুকে অপহরণ যুবতীর, তারপর…

Crime News: বৃহস্পতিবার দিল্লির গারহি এলাকা থেকে নিখোঁজ হয়ে যায় দুই মাসের এক শিশু। বাড়ি ও আশেপাশের এলাকায় খুঁজে না পেয়ে পুলিশে অভিযোগ জানান ওই শিশুর মা-বাবা। অপহরণের অভিযোগ দায়ের করা হয়।

Delhi Crime: নরবলি দিলে বেঁচে উঠবে মৃত বাবা, ২ মাসের শিশুকে অপহরণ যুবতীর, তারপর…
প্রতীকী চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Nov 13, 2022 | 12:00 PM

নয়া দিল্লি: দুই মাসের শিশুকে নিয়ে হাসপাতালে গিয়েছিলেন, সেখানেই আলাপ হয় এক যুবতীর সঙ্গে। নিজেকে পরিচয় দিয়েছিলেন এনজিও কর্মী হিসাবে। বন্ধুত্ব এতটাই গাঢ় হয়ে গিয়েছিল যে ফোন নম্বর, বাড়ির ঠিকানাও আদান প্রদান হয়েছিল। দিন কয়েক পরেই ওই যুবতী তাদের বাড়িতেও আসেন শিশুটির স্বাস্থ্য কেমন আছে, তা জানতে। এত দূর অবধি ঠিক ছিল। কিন্তু কয়েকদিন পরই হঠাৎ বাড়ি থেকে উধাও হয়ে গেল সেই শিশু। বাড়ি থেকে পাড়া, তন্ন তন্ন করে খুঁজেও মিলল না সেই শিশুর খোঁজ। বাধ্য হয়েই পুলিশের দ্বারস্থ হল পরিবার। তদন্তে নেমেই উদ্ধার করা হল সেই শিশুকে, তবে পুলিশের হাতে যে তথ্য উঠে এল, তাতে চক্ষু চড়কগাছ সকলের।

চলতি সপ্তাহের বৃহস্পতিবার দিল্লির গারহি এলাকা থেকে নিখোঁজ হয়ে যায় দুই মাসের এক শিশু। বাড়ি ও আশেপাশের এলাকায় খুঁজে না পেয়ে পুলিশে অভিযোগ জানান ওই শিশুর মা-বাবা। অপহরণের অভিযোগ দায়ের করা হয়। নিখোঁজ শিশুর মায়ের কাছে কারোর উপর সন্দেহ রয়েছে কি না, জানতে চাওয়া হলে তিনি জানান, সম্প্রতিই দিল্লির সফদরজং হাসপাতালে যখন সন্তানকে নিয়ে গিয়েছিলেন, সেই সময় এক যুবতীর সঙ্গে পরিচয় হয়েছিল। নিজেকে এনজিও-র কর্মী বলে পরিচয় দেওয়া ওই যুবতী তাদের বাড়িতেও এসেছিলেন। ওইদিনই শিশুটি অপহৃত হওয়ায় তাঁর উপরই সন্দেহ।

তদন্তে নেমে পুলিশ এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে। তাতেই দেখা যায়, ওই যুবতী শিশুটিকে নিয়ে পালাচ্ছে।  এরপরই দিনভর তল্লাশি চালিয়ে গ্রেফতার করা হয় ওই যুবতীকে। তাঁর কাছ থেকেই উদ্ধার করা হয় দুই মাসের শিশুকে। শ্বেতা নামক বছর ২৫-র ওই যুবতীকে জেরা করে জানা যায়, বলি দেওয়ার জন্যই ওই শিশুকে অপহরণ করে।

যুবতীর দাবি, সম্প্রতিই তাঁর বাবার মৃত্যু হয়েছে। তাঁর বিশ্বাস, যদি নরবলি দেওয়া হয়, তবে তাঁর মৃত বাবা বেঁচে উঠবে। সেই কারণেই দুই মাসের ওই শিশুকে অপহরণ করেছিল সে।