Father Son Relation: আদালতের নির্দেশে মায়ের কাছে থাকতে হবে! কেঁদে আকুল ৬ বছরের ছেলে বলল, ‘বাবার থেকে আলাদা করো না’

Viral: বাবার কাছ থেকে ছেলেকে ছাড়িয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করছে পুলিশ। ৬ বছরের খুদে তখন কাঁদতে কাঁদতে বলছে, “বাবার থেকে আলাদা করো না। আমি বাবার সঙ্গে থাকতে চাই।”

Father Son Relation: আদালতের নির্দেশে মায়ের কাছে থাকতে হবে! কেঁদে আকুল ৬ বছরের ছেলে বলল, ‘বাবার থেকে আলাদা করো না’
ছেলেকে বাবার থেকে আলাদা করছে পুলিশ
Follow Us:
| Edited By: | Updated on: Jul 01, 2022 | 7:58 PM

চণ্ডীগড়: দাম্পত্য কলহের জেরে আলাদা থাকছিলেন বাবা-মা। ৬ বছরের ছেলেটি থাকছিল বাবার কাছে। সম্প্রতি ছেলেকে পেতে আদালতে মামলা করেছিলেন মা। সেই মামলায় আদালত রায় দিয়েছে ৬ বছরের ছেলে থাকবে মায়ের সঙ্গেই। এর পরই আদালতে চত্বরে কান্নায় ভেঙে পড়েন বাবা এবং ৬ বছরের ছেলে। সেই ঘটনার ভিডিয়োও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা যাচ্ছে, বাবাকে জড়িয়ে ধরে অঝোরে কাঁদছেন ৬ বছরের ছেলেটি। কাঁদছে বাবাও। কিন্তু বাবার কাছ থেকে ছেলেকে ছাড়িয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করছে পুলিশ। ৬ বছরের খুদে তখন কাঁদতে কাঁদতে বলছে, “বাবার থেকে আলাদা করো না। আমি বাবার সঙ্গে থাকতে চাই।” বাবা-ছেলের চোখ দিয়ে অঝোরে জল ঝরছে। সম্প্রতি ঘটনাটি ঘটেছে হরিয়ানার একটি সাব ডিভিশন ম্যাজিস্ট্রেট আদালতে।

হরিয়ানার ঝাঝরের খাপারওয়াসের বাসিন্দা প্রীত পাঁচরঙ্গিয়ার। ৩৯ বছরের এই ব্যক্তি সেনায় কর্মরত ছিলেন। ঝুনঝুনের বাসিন্দা ২৮ বছরের সুমনের সঙ্গে বিয়ে হয় তাঁর। ২০১৫ সালের ২৫ জানুয়ারি বিয়ে হয়েছিল তাঁদের। ২০১৬ সালের ২০ জুলাই তাঁদের প্রথম সন্তান যতীনের জন্ম হয়। ২০১৮ সালে ওই দম্পতির মধ্যে মনোমালিন্য দেখা দেয়। পঞ্চায়েতের হস্তক্ষেপে সেই সমস্যার সমাধান করা হয়েছিল। ২০১৯ সালে কন্যা সন্তানের জন্ম দেন সুমন। জিয়ার জন্মের ফের তাঁদের মধ্যে সম্পর্কের অবনতি হয়। এর পর থেকে বাপের বাড়িতে থাকছিলেন সুমন। ২০২২ সালের ফেব্রুয়ারি মাসে সুরজগড় থানায় স্বামী ও শ্বশুরবাড়ির লোকের বিরুদ্ধে পণের অভিযোগ দায়ের করেন সুমন। তার পর মেয়েকে নিয়ে বাপের বাড়িতে থাকছিলেন সুমন। তাঁর ছেলে যতীন থাকছিল প্রীতের সঙ্গে। ছেলেকে দেখাশোনার জন্য সেনাবাহিনীর চাকরিও ছেড়ে দেন প্রীত।

সুমনের দায়ের করা মামলা গড়ায় আদালত অবধি। এর পর ছেলেকে কাছে পেতে আরও একটি মামলা দায়ের করেন সুমন। সেই মামলায় আদালত সুমনের পক্ষেই রায় দেয় এবং ছেলেকে তাঁর কাছে থাকার নির্দেশ দেয়। সেই নির্দেশের পরই দেখা গিয়েছে এই দৃশ্য। বাবাকে ছেড়ে যেতে কিছুতেই রাজি ছিলেন না ৬ বছরের যতীন। প্রীতের আইনজীবী জানিয়েছেন ওই নির্দেশকে চ্যালেঞ্জ করে উচ্চ আদালতে আবেদন করবেন তাঁরা।

প্রীত ভারতীয় সেনাবাহিনীতে কর্মরত অবস্থায় গলওয়ান ভ্যালিতে কর্মরত ছিলেন। ২০২২ সালের এপ্রিলে স্বেচ্ছাবসর নেন তিনি।