Molestation Case: হস্টেলে যুবতীদের জড়িয়ে ধরলেন মত্ত নিরাপত্তারক্ষী! পুলিশকে ব্যবস্থা নিতে নির্দেশ মহিলা কমিশনের

New Delhi: জানা গিয়েছে, ১৩ অগস্ট এই শ্লীলতাহানির ঘটনাটি ঘটেছে। কিন্তু ১৬ অগস্ট সোশ্যাল মিডিয়ায় ওই ঘটনার ভিডিয়ো ভাইরাল হয়েছে।

Molestation Case: হস্টেলে যুবতীদের জড়িয়ে ধরলেন মত্ত নিরাপত্তারক্ষী! পুলিশকে ব্যবস্থা নিতে নির্দেশ মহিলা কমিশনের
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Aug 17, 2022 | 3:03 PM

নয়াদিল্লি: দিল্লির গার্লস হস্টেলের আবাসিক যুবতীদের শ্লীলতাহানির অভিযোগ উঠল হস্টেলের নিরাপত্তরক্ষীর বিরুদ্ধে। হস্টেলে থাকা সিসিটিভি ক্যামেরায় ধরা পড়েছে সেই ঘটনার দৃশ্য। তা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ার পরই বিষয়টি শোরগোল পড়ে গিয়েছে। দিল্লির মহিলা কমিশন বিষয়টি নিয়ে ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছে দিল্লি পুলিশকে। এর পরই স্বতঃপ্রণোদিত মামলা করে অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।

জানা গিয়েছে, দিল্লির করোল বাগের মহিলাদের একটি হস্টেলের ঘটেছে এই ঘটনা। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া ভিডিয়োয় দেখা গিয়েছে, হস্টেলের করিডর দিয়ে হেঁটে যাচ্ছেন মহিলা আবাসিকরা। হঠাৎ ছুটে চলে গেলেন তাঁরা। পিছনে ছুটছেন অভিযুক্ত নিরাপত্তারক্ষী। তিনি এক জন মহিলা আবাসিককে পিছন থেকে জড়িয়ে ধরলেন। কোনও মতে তাঁর হাত থেকে নিজেকে মুক্ত করলেন ওই যুবতী। অভিযোগ, এই ঘটনার সময় মত্ত অবস্থায় ছিলেন ওই নিরাপত্তারক্ষী।

জানা গিয়েছে, ১৩ অগস্ট এই শ্লীলতাহানির ঘটনাটি ঘটেছে। কিন্তু ১৬ অগস্ট সোশ্যাল মিডিয়ায় ওই ঘটনার ভিডিয়ো ভাইরাল হয়েছে। তার পরই দিল্লির মহিলা কমিশন বিষয়টি দিল্লি পুলিশকে এফআইআর দায়ের করতে নির্দেশ দেয়। এ নিয়ে দিল্লি মহিলা কমিশনের চেয়ারম্যান স্বাতী মালিয়াল বলেছেন, “একটি আপত্তিকর ঘটনা সামনে এসেছে। দ্রুত এফআইআর দায়ের করে অভিযুক্তকে গ্রেফতার করার নির্দেশ দেওয়া হয়েছে।”

জানা গিয়েছে, এই ঘটনার পর দিনই মহিলা আবাসিকরা হস্টেল ছেড়ে বেরিয়ে গিয়েছিলেন। এমনকি ঘটনার কথাও জানানো হয়েছিল ওই হস্টেলের মালিককে। কিন্তু তিনি কোনও ব্যবস্থা নেননি বলে অভিযোগ। কমিশনেরন নির্দেশের পরই অভিযুক্ত নিরাপত্তারক্ষীকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনা নিয়ে হস্টেল কর্তৃপক্ষের থেকেও রিপোর্ট তলব করা হয়েছে।