Father Abuse Daughter: মা-হারা মেয়েকে দেড় বছর ধরে ধর্ষণ করল বাবা!

Minor Abuse: মামার বাড়িতে গিয়ে দেড় বছর ধরে বাবার করা অত্যাচারের কথা জানায় নির্যাতিতা নাবালিকা। এর পরই মামার সঙ্গে থানায় গিয়ে পুলিশে অভিযোগ করে নাবালিকা।

Father Abuse Daughter: মা-হারা মেয়েকে দেড় বছর ধরে ধর্ষণ করল বাবা!
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Jul 11, 2022 | 9:30 AM

জয়পুর: জন্মদাতা বাবার কাছেও সুরক্ষিত নয় মেয়ে? সম্প্রতি রাজস্থানের হনুমানগড় জেলায় যে ঘটনা ঘটেছে, তাতেই উঠছে এই প্রশ্ন। হনুমানগড়ের জেলা পুলিশ প্রশাসন সম্প্রতি জানিয়েছেন, এক নাবালিকা জানিয়েছে প্রায় দেড় বছর ধরে নিজের বাবা তাঁকে ধর্ষণ করেছেন। বিরোধিতা করলে মারধর পাশাপাশা তাকে প্রাণে মেরে ফেলারও হুমকি দিতেন অভিযুক্ত বাবা। সম্প্রতি ওই নাবলিকা নিয়ে গিয়েছিলেন তার মামা। মামার বাড়িতে গিয়ে বাবার কীর্তির কথা মামাকে বিস্তারিত জানান ওই কিশোরী। তার পর মামা তাকে নিয়ে যান থানায়। এর পর পুলিশে অভিযোগ দায়ের করা হয়। নাবালিকার অভিযোগ ভিত্তিতে অভিযুক্ত বাবাকে গ্রেফতার করেছে পুলিশ।

হনুমানগড়ের পুলিশ সুপার অজয় সিং জানিয়েছেন, নাবালিকা কিশোরী বাবার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেছে। সেই অভিযোগের ভিত্তিতে মামলা দায়ের করা হয়েছে। ওই পুলিশ অফিসার জানিয়েছেন, নির্যাতিতার নাবালিকার বয়স যখন ১৩ বছর ছিল, তখন তার মা মারা গিয়েছিলেন। মা মারা যাওয়ার কয়েক মাস পর থেকেই নাবালিকার বাবা তাকে যৌন নির্যাতন শুরু করে। প্রায় দেড় বছর ধরে তার উপর অত্য়াচার চালানো হয়েছে বলে অভিযোগ। এই কাজে বাধা দিলে তাকে মারধর করত অভিযুক্ত। মামা ও দিদা ঘটনার কথা জানানোর পর মেয়েকে প্রাণে মেরে ফেলারও হুমকি দেয় অভিযুক্ত বাবা।

সম্প্রতি নাবালিকাকে মামার বাড়ি নিয়ে গিয়েছিল তার মামা। মামার বাড়িতে গিয়ে দেড় বছর ধরে বাবার করা অত্যাচারের কথা জানায় নির্যাতিতা নাবালিকা। এর পরই মামার সঙ্গে থানায় গিয়ে পুলিশে অভিযোগ করে নাবালিকা। তার অভিযোগের ভিত্তিতে মামলা দায়ের করে পুলিশ।

হনুমানগড়ের পুলিশ সুপার জানিয়েছেন, মেয়ের অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত বাবাকে আটক করা হয়েছিল। বৃহস্পতিবার তাঁকে গ্রেফতার করা হয়েছে। অভিযুক্তের বিরুদ্ধে ভারতীয় ধণ্ডবিধির বেশ কয়েকটি ধারার পাশাপাশি পকসো আইনে মামলা দায়ের করা হয়েছে। শুক্রবার অভিযুক্তকে আদালতে তুলেছিল পুলিশ। অভিযুক্ত বাবাকে জেল হেফাজতে রাখার নির্দেশ দিয়েছেন বিচারক।