Couple Suicide: মন্দিরে ঝুলছে প্রেমিক-প্রেমিকা! পরিবারের লোকের হাতেই খুন? তদন্তে পুলিশ

Uttar Pradesh: কিশোরের কাকার অভিযোগ, কিশোরীর বাবা এই সম্পর্কের পক্ষে ছিলেন না। তিনি এই সম্পর্কের বিরোধিতা করতেন। তিনিই খুন করেছেন বা করিয়েছেন ওই ২ জনকে।

Couple Suicide: মন্দিরে ঝুলছে প্রেমিক-প্রেমিকা! পরিবারের লোকের হাতেই খুন? তদন্তে পুলিশ
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: May 23, 2022 | 12:04 PM

বরেলি: ১৬ বছরের মেয়েটির সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল ১৭ বছরের ছেলেটির। একই জাতের তারা। একে অপরকে হরিহর আত্মা মনে করলেও মেয়েটির বাড়ির লোক এই সম্পর্ক নিয়ে খুশি ছিল না। কিন্তু দিন কেটে যাচ্ছিল। হঠাৎ এক দিন দেখা গেল ওই যুগলের ঝুলন্ত দেহ। ওই গ্রামেরই একটি মন্দিরে ঝুলছিল ২ জনের দেহ। একটি কাপড়েই ঝুলছিল ২ জন। এর পরই বিষয়টি নিয়ে ছড়িয়েছে গুঞ্জন। ওই যুগল কী আত্মঘাতী হলেন? না তাদের খুন করা হল? শনিবার উত্তরপ্রদেশের বুদারুন জেলার ডাটাগঞ্জ এলাকায় উদ্ধার হয়েছে ওই যুগলের দেহ। দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। সেই রিপোর্ট এলে মৃত্যুর কারণ স্পষ্ট হবে বলে জানিয়েছে পুলিশ।

জানা গিয়েছে, শুক্রবার রাত থেকে নিখোঁজ ছিল ওই কিশোর কিশোরী। কিশোরের কাকার অভিযোগ, কিশোরীর বাবা এই সম্পর্কের পক্ষে ছিলেন না। তিনি এই সম্পর্কের বিরোধিতা করতেন। তিনিই খুন করেছেন বা করিয়েছেন ওই ২ জনকে। শনিবার মানসা নাগলা নামে গ্রামের বাইরের দিকে একটি মন্দিরে ওই অবিবাহিত যুহলের দেহ উদ্ধার হয়। মেয়েটির মা ওই মন্দিরের পাশ দিয়ে যাওয়ার সময় তাদের ঝুলন্ত দেহ প্রথম দেখতে পান। তার পরই বিষয়টি জানাজানি হয়। খবর যায় পুলিশে। পুলিশ জানিয়েছেষ দেহ ঝুলন্ত অবস্থায় থাকলেও ওই নাবালকের গায়ে ছিল না কোনও জামা। পুলিশের তরফে জানানো হয়েছে, ঘটনাস্থল থেকে বিয়ারের একটি বোতল ও গ্লাস উদ্ধার হয়েছে। এ নিয়ে সংশ্লিষ্ট থানার পুলিশ অফিসার বলেছেন. “ঘটনার পর কোনও পরিবারের তরফেই কোনও অভিযোগ দায়ের করেনি। প্রাথমিক ভাবে আত্মহত্যার ঘটনা বলে মনে হলেও, দেহ ২টি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট এলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।” মৃত যুগলের পরিবারের লোকেরা অভিযোগ না করলেও  অস্বাভাবিক মৃত্যুর একটি মামলা দায়ের করেছে পুলিশ। ময়নাতদন্তের রিপোর্টে অস্বাভাবিক রিপোর্ট এলে দোষীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার হুশিয়ারিও দিয়েছেন ওই পুলিশ অফিসার।

প্রসঙ্গত, বরেলি এলাকায় ২০১৯ সাল থেকে ২৯টি যুগলের আত্মহত্যার ঘটনা সামনে এসেছে। এর মধ্যে এক ডজনেরও বেশি মামলা ছিল অনার কিলিং। এই বিষয়টিও অনার কিলিং কি না, তা দেখছে পুলিশ।