জেলে স্বামী, কাশ্মীরের কুলগামে মহিলার আত্মহত্যা

দক্ষিণ কাশ্মীরের (Kulgam) কুলগাম জেলার ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। স্বামী গ্রেফতার হওয়ার পর থেকেই অবসাদে ভুগতে থাকেন স্ত্রী। পরিবারের লোকজন জানিয়েছে তার কথাবার্তা অসংলগ্ন হয়ে গিয়েছিল।

জেলে স্বামী, কাশ্মীরের কুলগামে মহিলার আত্মহত্যা
প্রতীকী চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Jul 12, 2021 | 12:54 AM

কুলগাম: জঙ্গি সন্দেহে স্বামী (Husband) গ্রেফতার হয়েছে গত বছর ডিসেম্বর মাসে। তার জেরেই মন ভার স্ত্রীর। স্বামীর আশায় পথ চেয়ে বসে থেকে শেষমেশে আত্মহত্যার (Suicide) পথ বেছে নিলেন স্ত্রী। তিনি মনে প্রাণে বিশ্বাস করেন তার স্বামীকে বিনা অপরাধে ধারা হয়েছে। কোনও জঙ্গি সংগঠনের সঙ্গে যোগ নেই তার।

দক্ষিণ কাশ্মীরের কুলগাম জেলার ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। স্বামী গ্রেফতার হওয়ার পর থেকেই অবসাদে ভুগতে থাকেন স্ত্রী। পরিবারের লোকজন জানিয়েছে তার কথাবার্তা অসংলগ্ন হয়ে গিয়েছিল। ভেবেছিলেন, কিছুদিনের মধ্যেই নির্দোষ প্রমাণিত হতে ঘরে ফিরে আসবেন স্বামী। কিন্তু তা হয়ে উঠল না।

পাড়াপড়শিরা জানিয়েছেন, স্বামীর জন্য পথ চেয়ে বসে থেকেই শেষমেশ মৃত্যুর পথ বেছে নিয়েছে ২৫ বছর বয়সী স্ত্রী। গত বছর ১৬ ডিসেম্বর জঙ্গি সন্দেহে গ্রেফতার করা হয়েছিল তার স্বামীকে। পাশাপাশি গ্রেফতার হয় স্বামীর এক সঙ্গী। মহিলাকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়েছে।

স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার মৃত বলে ঘোষণা করে। অন্যদিকে এখনও জেলেই রয়েছে স্বামী। তার বিচার চলছে। কেন মহিলা আত্মহত্যা করলেন সে বিষয়ে সঠিক তথ্য জানতে তদন্তে নেমেছে পুলিশ। আরও পড়ুন: দাম্পত্য কলহের বলি দুধের শিশু