দৈনিক ভাস্করের অফিসে আয়কর হানা, একাধিক রাজ্যে সকাল থেকেই চলছে তল্লাশি

তৃণমূলের সাংসদ ডেরেক ও'ব্রায়েনও দৈনিক ভাস্করের অফিসে আয়কর হানা নিয়ে টুইট করেন। তিনি লেখেন, "আরও একবার প্রমাণ মিলল যে মোদী-শাহ ভয় পেয়ে এই ধরনের কাজ চালাচ্ছে। মেরুদণ্ড যুক্ত মিডিয়াগুলি শক্ত থাকুন।"

  • Publish Date - 11:07 am, Thu, 22 July 21 Edited By: ঈপ্সা চ্যাটার্জী
দৈনিক ভাস্করের অফিসে আয়কর হানা, একাধিক রাজ্যে সকাল থেকেই চলছে তল্লাশি
দৈনিক ভাস্কর অফিসের সামনের চিত্র। ছবি:ANI

নয়া দিল্লি: দৈনিক ভাস্কর গ্রুপের একাধিক অফিসে হানা দিল আয়কর বিভাগ। দিল্লি, মধ্য প্রদেশ, রাজস্থান, গুজরাট ও মহারাষ্ট্রের অফিসে এ দিন সকালে হানা দেয় আয়কর দফতর।

আয়কর বিভাগের তরফে এই তল্লাশি অভিযানের কারণ সম্পর্কে কিছু জানানো  না হলেও সরকারি সূত্রে জানা গিয়েছে, মূলত কর ফাঁকি দেওয়ার কারণেই ওই সংবাদ মাধ্যমের একাধিক রাজ্যের অফিসে তল্লাশি অভিযান চলছে। এমনকি সংবাদপত্রের প্রচারের কাজের যুক্ত একাধিক ব্যক্তির বাড়িতেও হানা দিয়েছে আয়কর দফতর।

কংগ্রেস নেতা তথা মধ্য প্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী দ্বিগ্বিজয় সিং টুইট করে জানান, ভোপালের প্রেস কমপ্লেক্সের অফিস সহ দেশের প্রায় ৬টি রাজ্যে দৈনিক ভাস্করের অফিসে আয়কর বিভাগের আধিকারিকেরা হানা দিয়েছেন। এখনও তল্লাশি অভিযান চলছে। সংবাদ পত্রের এক সম্পাদক জানান, জয়পুর, আহমেদাবাদ, ভোপাল ও ইন্দোরের অফিসে তল্লাশি অভিযান চলছে।

অন্যদিকে তৃণমূলের সাংসদ ডেরেক ও’ব্রায়েনও দৈনিক ভাস্করের অফিসে আয়কর হানা নিয়ে টুইট করেন। তিনি লেখেন, “আরও একবার প্রমাণ মিলল যে মোদী-শাহ ভয় পেয়ে এই ধরনের কাজ চালাচ্ছে। মেরুদণ্ড যুক্ত মিডিয়াগুলি শক্ত থাকুন।”

উল্লেখ্য, দেশের অন্যতম বড় সংবাদপত্র গ্রুপ দৈনিক ভাস্কর। করোনার দ্বিতীয় ঢেউয়েও বিশেষ ভূমিকা পালন করেছিল এই সংবাদপত্র। একাধিক রাজ্যে করোনা সংক্রমণ ও মৃতের সংখ্যা নিয়ে গরমিল নিয়েও একাধিক প্রতিবেদন প্রকাশ করা হয়েছিল। ডেরেক সহ একাধিক নেতার অভিযোগ, কেন্দ্রের গাফিলতি তুলে ধরার প্রতিশোধেই আজকের এই আয়কর হানা চালানো হয়েছে।আরও পড়ুন: ‘অক্সিজেনের অভাবে মৃত্যু’কে মানল কর্নাটক হাইকোর্ট, ১৩ পরিবারকে ৫ লক্ষ টাকা সাহায্যের নির্দেশ 

Click on your DTH Provider to Add TV9 Bangla