বন্ধুর প্রেমিকে ধর্ষণ করল নাবালিকাকে, সারারাত ধরে চলল অত্যাচার

মেয়ে সারা রাত বাড়ি না ফেরায় চিন্তায় পড়ে যান নির্যাতিতা নাবালিকার পরিবারের লোকেরা।

বন্ধুর প্রেমিকে ধর্ষণ করল নাবালিকাকে, সারারাত ধরে চলল অত্যাচার
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Aug 16, 2022 | 8:00 AM

জয়পুর: ১৭ বছরের নাবালিকাকে ধর্ষণের অভিযোগ উঠল  বন্ধুর প্রেমিকের বিরুদ্ধে। সম্প্রতি ঘটনাটি ঘটেছে রাজস্থানের জয়পুরে। অজ্ঞান করে ওই নাবালিকাকে ধর্ষণের অভিযোগ উঠেছে অভিযুক্তের বিরুদ্ধে। অভিযুক্তের খোঁজ শুরু করেছে পুলিশ।

মাসখানেক আগে  নির্যাতিতার বন্ধু তার প্রেমিকের সঙ্গে আলাপ করিয়েছিল ওই নাবালিকাকে। তার পর দুজনের মধ্যে বন্ধুত্ব গড়ে উঠেছিল। অভিযুক্ত দিন কয়েক আগে ওই নাবালিকার সঙ্গে দেখা করার জন্য ডেকে পাঠায়। একটি হোটেলে গিয়ে খাবার খায় তারা। সেই খাবার খেয়েই মাথা ঝিমঝিম শুরু হয় ওই নাবালিকার। সে কথা বন্ধুর প্রেমিককে জানায় সে। তখন অভিযুক্ত হোটেলের ঘরে শোয়ার জন্য বলে নাবালিকাকে। সেই কথা মতো হোটেলের ঘরে ঘুমিয়ে যায় নাবালিকা। তখন তাকে অভিযুক্ত ধর্ষণ করে বলে অভিযোগ। জ্ঞান ফিরলে ওই নাবালিকাকে ফের কোল্ডড্রিঙ্কস খেতে দেয় অভিযুক্ত। তা খেয়ে ফের অচৈতন্য হয় নির্যাতিতা। তখন তাকে ফের ধর্ষণ করা হয় বলে অভিযোগ। সারা রাত ওই হোটেলের ঘরেই নাবালিকাকে ধর্ষণ করা হয়।

মেয়ে সারা রাত বাড়ি না ফেরায় চিন্তায় পড়ে যান নির্যাতিতা নাবালিকার পরিবারের লোকেরা। তাঁরা নাবালিকার নামে নিখোঁজ ডায়েরি করেন। পরের দিন সকালে ঘুম ভেঙে নাবালিকা বুঝতে তার উপর অত্যাচার চালানো হয়েছে। ততক্ষণে হোটেল থেকে একটি বাসস্ট্যান্ডে ফেলে পালিয়ে গিয়েছে অভিযুক্ত। এর পর বাড়ি এসে ঘটনার কথা জানায় নির্যাতিতা। তার পর ভট্টাবস্তি থানায় ধর্ষণের অভিযোগ দায়ের দায়ের করা হয়। ঘটনা নিয়ে ওই থানায় স্টেশন হাউস অফিসার জানিয়েছেন, ধর্ষণে অভিযুক্তের খোঁজ চালানো হচ্ছে।