Brunt Alive: নাবালিকাকে ধর্ষণের ‘শাস্তি’ দিলেন গ্রামবাসীরা! জ্যান্ত জ্বালিয়ে দেওয়া হল ২ অভিযুক্ত যুবককে

Jharkhand: বাইকে করে যাওয়ার সময় ২ জনকে ধরে ফেলেন গ্রামবাসীদের একাংশ। সেখানেই বেধড়ক মারধর করা হয় তাদের। তার পর গায়ে কেরোসিন ঢেলে জ্বালিয়ে দেওয়া হয়।

Brunt Alive: নাবালিকাকে ধর্ষণের ‘শাস্তি’ দিলেন গ্রামবাসীরা! জ্যান্ত জ্বালিয়ে দেওয়া হল ২ অভিযুক্ত যুবককে
পুড়ে গিয়েছে যুবকদের বাইক
Follow Us:
| Edited By: | Updated on: Jun 10, 2022 | 10:00 AM

রাঁচী: নাবালিকাকে ধর্ষণের অভিযোগ উঠেছিল তাদের বিরুদ্ধে। ধর্ষকের শাস্তি দিতে ক্ষিপ্ত গ্রামবাসীরা মারধর করে গায়ে আগুন লাগিয়ে দিল। সম্প্রতি ঘটনাটি ঘটেছে ঝাড়খণ্ডের গুমলায়। আগুন লাগানোয় ঘটনাস্থলেই এক যুবকের মৃত্যু হয়েছে। অপর যুবক গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন। তাঁর শরীরের বেশিরভাগ অংশই জ্বলে পুড়ে গিয়েছে বলে জানিয়েছে পুলিশ। ঘটনার তদন্ত শুরু হয়েছে বলে জানানো হয়েছে পুলিশের তরফে।

নাবালিকাকে ধর্ষণের ঘটনাটি ২ দিন আগে ঘটেছে বলে জানা গিয়েছে। পরিবারের লোকের সঙ্গে পাশের গ্রামে একটি বিয়েবাড়িতে গিয়েছিল নাবালিকা কিশোরী। বিয়ে বাড়ি ফিরতে রাত হয়ে যায়। রাত হওয়ায় ফেরার বাস পায়নি নাবালিকার পরিবারের লোকেরা। তখন ধর্ষণে অভিযুক্ত দুই যুবক সেখান দিয়ে আসছিলেন। অভিযুক্ত দুই যুবক ও নাবালিকা একই গ্রামের বলে জানা গিয়েছে। নাবালিকার বাবা দুই যুবককে বলেন, তাঁর মেয়েকে বাইকে করে বাড়িতে নামিয়ে দিতে। পরিবারের বাকিরা হেঁটেই বাড়ি ফেরার সিদ্ধান্ত নেন। সেই মতো নাবালিকা ওঠে অভিযুক্তদের বাড়িতে। অভিযোগ, বাড়ি ফেরার আগে একটি মাঠে বাইক থামিয়ে নাবালিকাকে ধর্ষণ করে দুই যুবক। তার পর তাকে ফেলে পালিয়ে যায়। পরিবারের লোকেরা বাড়ি ফিরে দেখে, নাবালিকা ফেরেনি। খোঁজা খুঁজি করতে বেরিয়ে অসুস্থ অবস্থায় নাবালিরকার খোঁজ মেলে। তখন ঘটনার কথা জানায় নাবালিকা। গ্রামেও বিষয়টি জানাজানি হয়। তখনই দুই যুবককে উচিত শিক্ষা দেওয়ার পরিকল্পনা করে গ্রামবাসীদের একাংশ।

এর পর থেকেই অভিযুক্ত দুই যুবককে খুঁজছিলেন গ্রামবাসীরা। বাইকে করে যাওয়ার সময় ২ জনকে ধরে ফেলেন গ্রামবাসীদের একাংশ। সেখানেই বেধড়ক মারধর করা হয় তাদের। তার পর গায়ে কেরোসিন ঢেলে জ্বালিয়ে দেওয়া হয়। তাঁদের মোটরসাইলেটিও জ্বালিয়ে দেওয়া হয়। ঘটনাস্থলেই এক যুবকের মৃত্যু হয়। অপর যুবককে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়েছে রাজেন্দ্র ইনস্টিটিউট অব মেডিক্যাল সায়েন্সে। সেখানে আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন ওই যুবক। পুলিশ জানিয়েছে, তাঁর দেহের অধিকাংশই পুড়ে গিয়েছে।