Karnataka Man’s Stunt: বিষধর সাপ নিয়ে খেলা দেখাচ্ছিলেন যুবক, পরিণতি যা হল… দেখুন ভিডিয়ো

Viral Video: ভিডিয়োটি টুইটারে শেয়ার করে ওই ব্যক্তির নিন্দায় সরব হয়েছেন ইন্ডিয়ান ফরেস্ট সার্ভিস আধিকারিক সুশান্ত নন্দ। ভিডিয়ো শেয়ার করে ওই আধিকারিক লিখছেন, "গোখরো নিয়ে খেলা দেখানোর এটা ভয়ঙ্কর পদ্ধতি।

Karnataka Man's Stunt: বিষধর সাপ নিয়ে খেলা দেখাচ্ছিলেন যুবক, পরিণতি যা হল... দেখুন ভিডিয়ো
ছবি- প্রতীকী চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Mar 17, 2022 | 6:57 PM

বেঙ্গালুরু: সাপ ভয় পাননা এমন ব্যক্তি ভূ-ভারতে মেলা খুবই দুষ্কর। ঠান্ডা রক্তের এই প্রাণী যে কোনও সময় ভয়াবহ রূপ ধারণ করতে পারে। বিষধর সাপের মুখে পড়লে বেঁচে ফিরে আসা মুশকিলই নয় প্রায় অসম্ভব। সর্প বিশেষজ্ঞরা তাই বিষধর সাপ নিয়ে খেলা দেখানোর তীব্র বিরোধী। এর মাঝেই এমন একটি ভিডিয়ো সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে, যা দেখে আতঙ্কে শিউরে উঠেছেন অনেকে। কর্নাটকে মাজ সইদ তিনটি বিষধর সাপ নিয়ে কসরত দেখাতে গিয়ে চরম পরিণতির মুখে পড়েছেন। ওই ব্যক্তি তিনটি বিষধর গোখরো সাপ নিয়ে খেলা দেখাচ্ছিলেন এবং মোবাইল ক্যামেরাতে সেই দৃশ্য তুলে রাখার বন্দোবস্তুও ছিল।

ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা গিয়েছে একটি জঙ্গলে ওই ব্যক্তি তিনটি গোখরো সাপকে ছেড়ে দিয়ে তাঁকে একজনের লেজে হাত দিয়ে টানছিলেন। তিনটি সাপই তাঁর দিকে ফণা উচিয়ে ছিল। সাপ গুলিকে উদ্দেশ্য করে ওই ব্যক্তি নড়াচড়া করতে থাকেন। সাপ গুলিকে দেখেই মনে হচ্ছিল তার যেকোনও সময়ে আক্রমণ করতে পারে। হঠাৎ করেই ঘটে বিপত্তি। একটি বিষধর সাপ তাঁর দিকে তেড়ে যায় এবং তাঁর হাঁটুতে সটান কামড় বসিয়ে দেয়। সইদ ও সাপটিকে টেনে সরানোর চেষ্টা করলেও ভিডিয়ো শেষ হওয়া অবধি তা করতে সক্ষম হননি। সইদ একজন ইউটিবার, তাঁর ইউটিউব চ্যানেলে এই ধরনের অনেক ভিডিয়ো রয়েছে। কিন্তু এইবার পরিস্থিতি ভয়াবহ রূপ ধারণ করে। এই ভিডিয়ো বিভিন্ন সমাজমাধ্যমগুলিতে ভাইরাল হয়েছে।

ভিডিয়োটি টুইটারে শেয়ার করে ওই ব্যক্তির নিন্দায় সরব হয়েছেন ইন্ডিয়ান ফরেস্ট সার্ভিস আধিকারিক সুশান্ত নন্দ। ভিডিয়ো শেয়ার করে ওই আধিকারিক লিখছেন, “গোখরো নিয়ে খেলা দেখানোর এটা ভয়ঙ্কর পদ্ধতি। সাপ যে কোনও ধরনের নড়াচড়াকে বিপদ বলে মনে করে এবং সেই বিপদ লক্ষ্য করেই আক্রমণ করে। এইসব ক্ষেত্রে সাপের এই আক্রমণ ভয়াবহ হতে পারে।” স্নেকবাইট হিলিং অ্যান্ড এডুকেশন সোসাইটির প্রতিষ্ঠাতা সভাপতি প্রিয়াঙ্কা কদম ফেসবুকে পোস্ট করে জানিয়েছেন এই ঘটনার পর ওই ব্যক্তিকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল।

আরও পড়ুন Tumbler In Bladder: তীব্র যৌন ইচ্ছাই হল কাল! মহিলার ব্লাডার থেকে এটা কী পাওয়া গেল? হতবাক সকলে