Karnataka Minister Sleeping: বন্যায় ডুবেছে রাজ্য, পর্যালোচনা বৈঠকে মুখ্যমন্ত্রীর পাশেই ঘুমিয়ে কাদা মন্ত্রী!

Karnataka Minister Sleeping: রাজ্যের বন্যা পরিস্থিতি মোকাবিলার জন্য মন্ত্রীদের সঙ্গে বৈঠকে বসেছিলেন মুখ্যমন্ত্রী বাসবরাজ বোম্মাই। সেই বৈঠকেই নাকি ঘুমিয়ে পড়েছিলেন রাজ্যের রাজস্ব মন্ত্রী আর অশোকা ঘুমোচ্ছেন।

Karnataka Minister Sleeping: বন্যায় ডুবেছে রাজ্য, পর্যালোচনা বৈঠকে মুখ্যমন্ত্রীর পাশেই ঘুমিয়ে কাদা মন্ত্রী!
বৈঠকেই ঘুমোচ্ছেন মন্ত্রী।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 07, 2022 | 8:53 AM

বেঙ্গালুরু: কোথাও হাঁটু অবধি জল, তো কোথাও আবার কোমর সমান। লাগাতার বৃষ্টিতেই বন্যা পরিস্থিতির সৃষ্টি হয়েছে কর্নাটকে। বিগত তিনদিন ধরে শুধু শহর নয়, গোটা রাজ্যজুড়েই একই অবস্থা। এদিকে তথ্য প্রযুক্তি হাব বেঙ্গালুরুও জলের তলায় চলে যাওয়ায় প্রতিদিন কোটি কোটি টাকার ক্ষতির মুখে পড়তে হচ্ছে সংস্থাগুলিকে। কীভাবে এই বন্যা পরিস্থিতি মোকাবিলা করা যায়, তা নিয়ে মঙ্গলবারই জরুরি বৈঠক ডেকেছিলেন মুখ্যমন্ত্রী বাসবরাজ বোম্মাই। কিন্তু ওই বৈঠকের ছবি প্রকাশ্যে আসতেই অস্বস্তিতে পড়েছে সরকার। কারণ ছবিটিতে দেখা গিয়েছে, মুখ্যমন্ত্রীর বা’দিকে রাখা চেয়ারে বসে ঘুমোচ্ছেন রাজ্যের মন্ত্রী আর অশোকা। এই ছবিটি ভাইরাল হতেই আক্রমণ শুরু করেছে কংগ্রেস।

রাজ্যের বন্যা পরিস্থিতি মোকাবিলার জন্য মন্ত্রীদের সঙ্গে বৈঠকে বসেছিলেন মুখ্যমন্ত্রী বাসবরাজ বোম্মাই। সেই বৈঠকেই নাকি ঘুমিয়ে পড়েছিলেন রাজ্যের রাজস্ব মন্ত্রী আর অশোকা ঘুমোচ্ছেন। এই ছবি ভাইরাল হতেই নেটমাধ্যমে শোরগোল শুরু হয়ে যায়। কংগ্রেসের তরফে ছবি দুটি টুইট করে শাসক দল বিজেপিকে আক্রমণ করা হয়। ছবির ক্যাপশনে লেখা হয়েছে, “কত ধরনের ডুবে যাওয়া হতে পারে। রাজ্যের মানুষ বৃষ্টির জলে ডুবছে, আর মন্ত্রী ঘুমে ডুবে রয়েছেন। রাজ্যের বন্যা পরিস্থিতি পর্যালোচনা বৈঠকেই ঘুমিয়ে রয়েছেন মন্ত্রী আর অশোক।”

এদিকে, মঙ্গলবার রাজ্যের বন্যা পরিস্থিতি নিয়ে বৈঠক শুরুর আগেই মুখ্যমন্ত্রী বাসবরাজ বোম্মাই পূর্ববর্তী কংগ্রেস সরকারকে দুষেছিলেন। তিনি জানান, কংগ্রেস আমলে রাজ্যে যে বেহাল নিকাশি ব্যবস্থা তৈরি করা হয়েছিল, তার জন্যই প্রতি বছর বর্ষাকালে রাজ্যে বন্যার সৃষ্টি হয়। পাশাপাশি অতিবৃষ্টির তত্ত্বও তুলে ধরেন তিনি। মুখ্যমন্ত্রী বলেন, “কর্নাটক, বিশেষত বেঙ্গালুরুতে এবার অতিবৃষ্টি হয়েছে। বিগত ৯০ বছরে এত বৃষ্টি কখনও হয়নি। সমস্ত জলের ট্য়াঙ্ক পরিপূর্ণ হয়ে গিয়েছে, সেখান থেকে জল উপচে পড়ছে। লাগাতার বৃষ্টি হয়েই চলেছে।”

বন্যা পরিস্থিতি মোকাবিলার জন্য ইতিমধ্যেই রাজ্য সরকারের তরফে ৩০০ কোটির তহবিলের ঘোষণা করা হয়েছে।