Maharashtra: লাইক পাওয়ার লোভে হনুমানদের সঙ্গে সেলফি তুলছিলেন, চোখের সামনেই ঘটে গেল শিউরে ওঠার মতো ঘটনা

Accidental Death: পিছনে হনুমানের দল, সামনে তিনি, এই রকম ছবি তুলছিলেন ওই ব্যক্তি, আচমকাই পাথরে তাঁর পা পিছলে যায়।

Maharashtra: লাইক পাওয়ার লোভে হনুমানদের সঙ্গে সেলফি তুলছিলেন, চোখের সামনেই ঘটে গেল শিউরে ওঠার মতো ঘটনা
প্রতীকী চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Jan 05, 2023 | 8:24 AM

পুণে: ঘুরতে যাওয়ার পথে রাস্তার ধারে গাড়ি দাঁড় করিয়ে বিরতি নিচ্ছিলেন। সামনেই পাহাড়ের উপরে মন্দির দেখে সেখানে গিয়েছিলেন। এক দল হনুমান দেখে মনে জেগেছিল তাদের সঙ্গে ছবি তোলার। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার লোভ সামলাতে না পেরে, পাহাড়ের ধারে তাঁদের সঙ্গে সেলফি (Selfie) তুলতে গিয়েছিলেন। আর সেখানেই ঘটল বিপত্তি। পা পিছলে পড়ে গেলেন ৫০০ ফুট গভীর খাদে। দুর্ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের (Maharashtra) পুণেতে। বারান্দা ঘাট রোডের কাছে একটি পাহাড়ের খাদে পড়ে যান ওই ব্যক্তি।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, নিহত ব্যক্তির নাম আব্দুল শেখ (৩৯)। মঙ্গলবার বিকেলে ওই ব্যক্তি মহারাষ্ট্র থেকে কোঙ্কনে যাচ্ছিলেন। মাঝে কিছুক্ষণের বিরতি নেওয়ার জন্য পুণের বারান্দা ঘাট রোডের কাছে ওয়াগজাই মন্দিরের সামনে তিনি গাড়ি দাঁড় করিয়েছিলেন। মন্দির দর্শন করে নামার পথেই তিনি একদল হনুমান দেখতে পান। পিছনে হনুমানের দল, সামনে তিনি, এই রকম ছবি তুলছিলেন ওই ব্যক্তি, আচমকাই পাথরে তাঁর পা পিছলে যায়। হড়কে পাহাড় থেকে ৫০০ ফুট গভীরে পড়ে যান তিনি।

এক প্রত্যক্ষদর্শী জানান, হনুমানদের সঙ্গে ছবি তুলতে খাদের ধারে চলে গিয়েছিলেন ওই ব্যক্তি। হনুমানরা বিরক্ত হয়ে হামলা করতে পারে, এই নিয়ে বারংবার সতর্কও করা হয় ওই ব্যক্তিকে। কিন্তু তিনি কারোর কথাই শুনছিলেন না। হঠাৎই ওই ব্যক্তির পা পিছলে পড়ে যান।

ওই সময়ে ঘটনাস্থলে উপস্থিত কয়েকজন ওই ব্যক্তিকে পড়ে যেতে দেখে সঙ্গে সঙ্গে তারা পুলিশে খবর দেন। পরে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। কিন্তু রাত হয়ে যাওয়ায় উদ্ধারকাজ বন্ধ রাখতে হয়। বুধবার ভোরে স্থানীয় সহাদ্রি উদ্ধারকারী দলের সাহায্য নিয়ে পুলিশ ওই ব্যক্তির দেহ উদ্ধার করে। মৃতের পরিবারকেও খবর দেওয়া হয়েছে।