Suicide: প্রেমিকের সঙ্গে পালিয়েছেন স্ত্রী, ২ বছরের ছেলেকে নিয়ে রেললাইনে ঝাঁপ স্বামীর

Extra Marital Affair: স্বামীর অজান্তে অন্য যুবকের সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়েছিলেন তিনি। সেই যুবকের সঙ্গেই সম্প্রতি বাড়ি থেকে পালিয়ে যান ওই মহিলা।

Suicide: প্রেমিকের সঙ্গে পালিয়েছেন স্ত্রী, ২ বছরের ছেলেকে নিয়ে রেললাইনে ঝাঁপ স্বামীর
Follow Us:
| Edited By: | Updated on: Nov 16, 2022 | 8:11 PM

গুরুগ্রাম: কয়েক বছর আগে হয়েছিল বিয়ে। স্ত্রী নিয়ে দিল্লির কাছেই গুরুগ্রামের একটি গ্রামে থাকতেন। একটি সন্তানও হয়েছিল। তার বয়স ২ বছর। রোজগারের জন্য সারা দিন বাড়ির বাইরে থাকতেন ওই ব্যক্তি। সংসার চালাতে সারা দিন পরিশ্রম করতেন। যাতে ছেলেকে নিয়ে স্ত্রী সুখে থাকতে পারে। কিন্তু তাঁর অজান্তে যে স্ত্রী অন্য পুরুষে মজেছেন তা ভ্রূণাক্ষরেও টের পাননি ওই ব্যক্তি। স্বামীর অজান্তে অন্য যুবকের সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়েছিলেন তিনি। সেই যুবকের সঙ্গেই সম্প্রতি বাড়ি থেকে পালিয়ে যান ওই মহিলা। এই ঘটনার কথা জানার পরই নিজের হতাশা গ্রাস করে ওই ব্যক্তি। কী করবেন ভেবে না পেয়ে, মনের দুঃখে ছেলেকে নিয়ে রেললাইনের ধারে চলে যান। সেখানেই ছেলেকে সঙ্গে নিয়ে ছুটে আসা ট্রেনের সামনে ঝাঁপ দেন। এর জেরে ওই ব্যক্তি ও তাঁর ছেলের মৃত্যু হয়েছে বলে জানিয়েছে পুলিশ। গুরুগ্রামের বাজঘেরা গ্রামে ঘটেছে এই ঘটনা।

ট্রেনে ঝাঁপ দিয়ে মৃত্যু হওয়া ওই ব্যক্তির নাম মহেন্দর সিং (৩৫)। বছর কয়েক আগে পুজা সিংয়ের সঙ্গে বিয়ে হয়েছিল তাঁর। একটি পুত্র সন্তানও হয় তাঁদের। তার নাম পুনিত (২)। গুরুগ্রামের চাউমা রেল ক্রসিংয়ে এসে ২ বছরের পুনিতকে নিয়ে আত্মহত্যা করেন মহেন্দর। জিআরপি পুলিশ সকাল ৭টা ৪০ মিনিটে এই আত্মহত্যার খবর পান। তাঁরা এসে দেহ উদ্ধার করে নিয়ে যান। দেহ পাঠানো হয় ময়নাতদন্তেরক জন্য।

জিআরপি জানিয়েছে, সকাল ৬টা নাগাদ ছেলেকে নিয়ে আ্ত্মহত্যা করেন ওই ব্যক্তি। আত্মঘাতী ব্যক্তির স্ত্রী দিন কয়েক আগে প্রেমিকের সঙ্গে বাড়ি থেকে পালিয়ে গিয়েছিল। সেই দুঃখেই আত্মহত্যা করেছেন ওই ব্যক্তি। ময়নাতদন্তের পর পরিবারের লোকের হাতে দেহ তুলে দেওয়া হয়েছে বলেও জানিয়েছেন তিনি।