Hyderabad Murder: দেওরের সঙ্গে স্ত্রীর সম্পর্ক নিয়ে সন্দেহ, বউকে লজে নিয়ে গিয়ে যা করল স্বামী…

Crime in Hyderabad: পুলিশও বিষয়টি নিয়ে বিগত কিছুদিন ধরে তক্কে তক্কে ছিল। ওই মহিলার খোঁজ চালাচ্ছিল পুলিশ। কারণ, এক মাস আগেই দেওরকে খুনের চেষ্টার অভিযোগ উঠেছিল ওই মহিলার বিরুদ্ধে।

Hyderabad Murder: দেওরের সঙ্গে স্ত্রীর সম্পর্ক নিয়ে সন্দেহ, বউকে লজে নিয়ে গিয়ে যা করল স্বামী...
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Oct 03, 2022 | 8:50 AM

হায়দরাবাদ: দেওরের সঙ্গে মহিলার সম্পর্কে ছিল বলে সন্দেহ হয়েছিল স্বামীর। আর এবার তারই মাশুল দিতে হল মহিলাকে। সন্দেহের বশবর্তী হয়ে স্ত্রীকে খুন করার অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। শনিবার রাতে ঘটনাটি ঘটেছে হায়দরাবাদের গৌলিগুদা এলাকার একটি লজে। ভাইয়ের সঙ্গে সম্পর্ক রাখার সন্দেহে এক ব্যক্তি তাঁর ২১ বছর বয়সি স্ত্রীকে হত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। উল্লেখ্য, পুলিশও বিষয়টি নিয়ে বিগত কিছুদিন ধরে তক্কে তক্কে ছিল। ওই মহিলার খোঁজ চালাচ্ছিল পুলিশ। কারণ, এক মাস আগেই দেওরকে খুনের চেষ্টার অভিযোগ উঠেছিল ওই মহিলার বিরুদ্ধে। তারপর থেকেই লুকিয়ে বেড়াচ্ছিলেন ওই মহিলা।

ওই মহিলার বিরুদ্ধে তেলাঙ্গানার রাজেন্দ্রনগর থানায় দেওরকে হত্যার চেষ্টার অভিযোগ দায়ের হয়েছিল। এরপর থেকেই বিষয়টি প্রকাশ্যে আসে। জানা যায়, স্বামীর সাহায্য নিয়ে বিভিন্ন লজে ঘুরে ঘুরে গা ঢাকা দিয়ে থাকছিল ওই মহিলা। উল্লেখ্য, মহিলাকে খুনের ঘটনায় অভিযুক্ত ব্যক্তির নাম রামকৃষ্ণ। তিনি নিরাপত্তারক্ষী হিসাবে কাজ করতেন। অপরাধ করার পরে পুলিশের কাছে গিয়ে আত্মসমর্পণ করে সেই ব্যক্তি। স্ত্রী অরুনাকে হত্যা করার বিষয়টি থানায় সে স্বীকারও করে নিয়েছে বলে জানা গিয়েছে। এদিকে ওই ব্যক্তি আত্মসমর্পণের পর লজে পৌঁছে পুলিশ আধিকারিকরা মহিলার দেহ খাটের উপর পড়ে থাকতে দেখেন। যখন রামকৃষ্ণকে জিজ্ঞেস করা হয়, তখন সে বলেছিল, শনিবার সন্ধে সাতটার দিকে শাড়ি এবং ওড়না ব্যবহার করে অরুণাকে শ্বাসরোধ করে হত্যা করেছিল। উল্লেখ্য, অরুণা তার দ্বিতীয় স্ত্রী ছিল।

পুলিশকে সে জানিয়েছে, তার পরিকল্পনা সম্পর্কে স্ত্রীর কোনও ধারণা ছিল না। সে বিভিন্ন ভাবে গল্পের মধ্যে ভুলিয়ে রেখেছিল স্ত্রীকে। রামকৃষ্ণের দাবি, তার স্ত্রী রামকৃষ্ণের ভাইয়ের সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে ছিল। সেই কারণেই রামকৃষ্ণ তার স্ত্রীকে হত্যা করার সিদ্ধান্ত নিয়েছিল। ঘটনাকে কেন্দ্র করে ইতিমধ্যেই শোরগোল পড়ে গিয়েছে চারিদিকে। গোটা ঘটনার তদন্ত চালাচ্ছে পুলিশ।