Maharashtra: হোটেলে বেশি দাম জলের বোতলের, তাই মুখ্যমন্ত্রীকে খুন করার হুমকি? তদন্তে নেমে মাথায় হাত পুলিশের

Maharashtra: রবিবার রাত ২টো ৪৮ মিনিট নাগাদ লোনাভালা পুলিশ কন্ট্রোল রুমে ফোন আসে। একটি অচেনা মোবাইল নম্বর থেকে ফোন করে দাবি করা হয় যে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডেকে খুন করার পরিকল্পনা করা হচ্ছে।

Maharashtra: হোটেলে বেশি দাম জলের বোতলের, তাই মুখ্যমন্ত্রীকে খুন করার হুমকি? তদন্তে নেমে মাথায় হাত পুলিশের
ফাইল চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Oct 03, 2022 | 9:34 AM

মুম্বই: মাঝরাতে পুলিশের কাছে এসেছিল ফোন। হুমকি দেওয়া হয়েছিল, খুন করে ফেলা হবে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডেকে। এই উড়ো ফোন আসার পরই রাতারাতি নিরাপত্তা বাড়ানো হয়েছে মুখ্যমন্ত্রীর। উড়ো ফোনের উৎস খুঁজতে তড়িঘড়ি তদন্তও শুরু করে পুলিশ। শেষ অবধি অভিযুক্তকে গ্রেফতার করলেও, তাঁর ব্যাখ্যা শুনে হতবাক পুলিশ। মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীকে খুন করার উড়ো ফোন করার অভিযোগে রবিবারই বছর ৩৬-র এক ব্যক্তিকে গ্রেফতার করে মুম্বইয়ের লোনাভালা পুলিশ। জেরা করে জানা যায়, হোটেলে অতিরিক্ত বিলে বিরক্ত হয়েই, হোটেল কর্তৃপক্ষকে শিক্ষা দিতে ওই ভুয়ো ফোন করেছিলেন অভিযুক্ত।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃত ব্যক্তির নাম অবিনাশ বাঘমারে। তিনি মুম্বইয়ের বাসিন্দা। জানা গিয়েছে, ভিন রাজ্য থেকে মুম্বই ফিরছিলেন অবিনাশ। মাঝপথে তিনি লোনাভালায় একটি ধাবায় দাঁড়ান। পরে সাইকৃপা নামক একটি হোটেলে রাত কাটানোর জন্য ওঠেন। সেখানেই রাতে মদ্যপান করেন তিনি। মদ্যপ অবস্থাতেই হোটেলের ম্যানেজারের সঙ্গে তাঁর বচসা বাধে জলের বোতলের অতিরিক্ত দাম নেওয়ার জন্য। এরপরই তিনি ম্যানেজারকে শিক্ষা দেওয়ার জন্য পুলিশে ওই ভুয়ো ফোন করেন।

জানা গিয়েছে, রবিবার রাত ২টো ৪৮ মিনিট নাগাদ লোনাভালা পুলিশ কন্ট্রোল রুমে ফোন আসে। একটি অচেনা মোবাইল নম্বর থেকে ফোন করে দাবি করা হয় যে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডেকে খুন করার পরিকল্পনা করা হচ্ছে। উড়ো ফোন পেয়েই সঙ্গে সঙ্গে তদন্তে নামে পুলিশ। দ্রুত মোবাইল নম্বর ট্রেস করে জানা যায়, যে মোবাইল থেকে ওই উড়ো ফোনটি এসেছিল, তার মালিক মুম্বইয়ের বাসিন্দা। মোবাইল নম্বর ট্রাক করেই ঘাটকোপার থেকে অভিযুক্তকে গ্রেফতার করা হয়।

পরে লোনাভালায় নিয়ে এসে অভিযুক্তকে জেরা করলে জানা যায়, জলের বোতলের অতিরিক্ত দাম নেওয়ার জন্যই তিনি হোটেলের ম্যানেজারকে শিক্ষা দিতে চেয়েছিলেন। মদ্যপ অবস্থায় তিনি হোটেল থেকেই পুলিশে ফোন করে মুখ্যমন্ত্রীকে খুনের চক্রান্ত করা হচ্ছে বলে জানান। তিনি ভেবেছিলেন, উড়ো ফোন কল ট্রেস করে পুলিশ এসে হোটেলেই হাজির হবে। পুলিশের তরফে ইতিমধ্যেই অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে এবং ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় তাঁর বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে।