Train Accident: দুরন্ত এক্সপ্রেস আর বিএসএফ জওয়ান মুখোমুখি লাইনে…

Rail Accident: জানা গিয়েছে রেল দুর্ঘটনায় নিহত ব্যক্তির নাম বীর সিং। তিনি মহেন্দ্রগড় জেলায় বাওয়ানা গ্রামে বাসিন্দা এবং পেশায় তিনি একজন বিএসএফ জওয়ান, স্থানীয় বাসিন্দাদের থেকে এমনটাই জানা গিয়েছে।

Train Accident: দুরন্ত এক্সপ্রেস আর বিএসএফ জওয়ান মুখোমুখি লাইনে...
ছবি: সংগৃহীত
TV9 Bangla Digital

| Edited By: অরিজিৎ দে

Jul 20, 2022 | 4:02 PM

চণ্ডীগঢ়: মাঝেমধ্যেই খবর কাগজ অথবা টিভি চ্যানেল খুললে ট্রেন দুর্ঘটনার খবর সামনে আসে। অনেক সময়েই অসাবধানতা বশত রেল লাইন পারাপার হতে গিয়ে ঘটে যায় মারাত্মক দুর্ঘটনা। রেলের তরফে একাধিকবার সতর্কতামূলক প্রচার চালিয়ে ওভারব্রিজ ব্যবহার করার কথা বললেও, যাত্রীদের মধ্যে সেই সচেতনতা দেখা যায় না। এবার অসাবধান হয়ে রেললাইন পারপার হতে ট্রেনের ধাক্কায় প্রাণ হারিয়েছেন এক ব্যক্তি। হরিয়ানাতে হওয়া দুর্ঘটনার মুহূর্তের ছবি ক্যামেরায় ধরা পড়েছে। ভিডিয়োতে দেখা গিয়েছে, রেললাইন পার হওয়ার সময় ট্রেনের ধাক্কায় ওই ব্যক্তি রীতিমতো উড়ে গিয়েছেন।

জানা গিয়েছে রেল দুর্ঘটনায় নিহত ব্যক্তির নাম বীর সিং। তিনি মহেন্দ্রগড় জেলায় বাওয়ানা গ্রামে বাসিন্দা এবং পেশায় তিনি একজন বিএসএফ জওয়ান, স্থানীয় বাসিন্দাদের থেকে এমনটাই জানা গিয়েছে। জানা গিয়েছে, ঘটনার সময় তিনি মাজরা খুর্দে গ্রামে নিজের বোনের সঙ্গে দেখা করতে যাচ্ছিলেন। রেল পুলিশ সূত্রে জানা গিয়েছে, সোমবার রেল লাইন পারাপারের সময় ওই ঘটনাটি ঘটেছিল। জানা গিয়েছে, ওই ব্যক্তি যখল রেল লাইন পার হচ্ছিলেন সেই সময় রেওয়াড়ির দিক থেকে আসা দুরন্ত এক্সপ্রেস তাঁকে ধাক্কা মেরেছিল।

দুর্ঘটনার খবর পাওয়া মাত্রই সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পৌঁছয় রেল পুলিশ। মৃত ব্যক্তির দেহ উদ্ধার করে মহেন্দ্রনগর হাসপাতালে পাঠানো হয়েছিল। মৃত ব্যক্তির পরিবার সূত্রে জানা গিয়েছে, ২০০১ সালে তিনি বিএসফে চাকরি পেয়েছিলেন। তারপর তাঁকে রাজস্থানের বিকানেরে পাঠানো হয়েছিল। কয়েকদিনের ছুটিতে তিনি বাড়িতে এসেছিলেন। বিএসএফের কাছেও তাঁর মৃত্যুর খবর পাঠিয়ে দেওয়া হয়েছে।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla