Viral Video: সাপকে চুমু দিয়ে ‘উচিত শিক্ষা’ পেলেন কর্নাটকের যুবক

Snake Bitten: জানা গিয়েছে, কর্নাটকের শিবমোগ্গা জেলার ভদ্রবাটির বোম্মানাকাট্টে এলাকায় ঘটেছে এই ঘটনা।

Viral Video: সাপকে চুমু দিয়ে ‘উচিত শিক্ষা’ পেলেন কর্নাটকের যুবক
সাপকে খাচ্ছেন চুমু
Follow Us:
| Edited By: | Updated on: Oct 03, 2022 | 8:30 AM

বেঙ্গালুরু: সাপ ধরে সাপের সঙ্গে ‘খেলা’ দেখানোর দুঃসাহস দেখিয়ে থাকেন অনেকেই। তার পরিণতি অনেক সময়ই মধুর হয় না। অনেক ক্ষেত্রে সাপের কামড় প্রাণও কেড়ে নেয়। গুরুতর অসুস্থও হয়ে পড়েন অনেকে। সাপের সঙ্গে ছেলেখেলার পরিণতি কতটা ভয়ঙ্কর হতে পারে তা হাড়ে হাড়ে টের পেয়েছেন কর্নাটকের এক যুবক। সেই ঘটনার ভিডিয়ো ইতিমধ্যেই ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। তা দেখে শিহরিত হচ্ছেন নেটিজেনরা।

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া ওই ভিডিয়োয় দেখা গিয়েছে, এক যুবক একটি কোবরা সাপ ধরেছেন। তাঁর আশপাশে আরও বেশ কয়েক জন রয়েছেন। সাপটিকে নিয়ে নাড়াচাড়া করার পরই সাপর মুখে চুমু খাওয়ার চেষ্টা করেন। সাপের মুখের কাছে নিজের মুখ নিয়ে যেতেই ওই যুবকের ঠোঁটে কামড়ে দেয় বিষধর সাপ। সঙ্গে সঙ্গে সাপকে ছেড়ে দেন ওই যুবক। ভিডিয়োয় দেখা গিয়েছে, ওই যুবককে সাপ কামড়ানোর পর তিনি ছেড়ে দেওয়ায় সাপটি চলে যাচ্ছিল। কিন্তু সেখানে উপস্থিত অপর এক যুবক ওই সাপের লেজ ধরে ফের ধরার চেষ্টা করেন। কিন্তু সাহসে কুলিয়ে উঠতে পারেননি তিনি। এর পর ওই যুবক সরে আসতেই মাঠ দিয়ে পালিয়ে যায় সেই সাপ।

জানা গিয়েছে, কর্নাটকের শিবমোগ্গা জেলার ভদ্রবাটির বোম্মানাকাট্টে এলাকায় ঘটেছে এই ঘটনা। সাপের কামড় খাওয়া ব্যক্তি ওই এলাকায় সাপ ধরেন বলে জানা গিয়েছে। এই ঘটনা দেখে নেটিজেনরা বিভিন্ন মন্তব্য করেছেন। এক নেটিজেন বলেছেন, “উচিত শিক্ষা হয়েছে।”