এত প্রতিশোধ স্পৃহা! এয়ারপোর্টে বসেছিল চুপচাপ, প্রাক্তন স্ত্রীর প্রেমিক আসতেই গলায় দাঁ-র কোপ…

Murder Case: বুধবার এক ব্যক্তি বিমানবন্দরের এক কর্মীর উপরে হামলা করে। টার্মিনাল ১-র পার্কিং লটে অভিযুক্ত বিমানবন্দরের কর্মীর গলায় দাঁ-র কোপ বসায়। ওখানেই মৃত্যু হয় কর্মীর।

এত প্রতিশোধ স্পৃহা! এয়ারপোর্টে বসেছিল চুপচাপ, প্রাক্তন স্ত্রীর প্রেমিক আসতেই গলায় দাঁ-র কোপ...
বিমানবন্দরেই ধরা পড়ে অভিযুক্ত।Image Credit source: X
Follow Us:
| Updated on: Aug 29, 2024 | 8:06 AM

বেঙ্গালুরু: আর পাঁচটা দিনের মতোই ব্যস্ত ছিল এয়ারপোর্ট। হাজার হাজার যাত্রীর আনাগোনা লেগেছিল। এক নিমেষেই হঠাৎ বদলে গেল সব। বিমানবন্দরের এক কর্মী বেরিয়ে আসতেই কোণে বসে থাকা এক ব্যক্তি হঠাৎ আক্রমণ করলেন। অতর্কিতেই হামলা চালালেন, সোজা গলায় বসালেন দাঁ-র কোপ। ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই ব্যক্তির। এদিকে, অভিযুক্তকে জেরা করে তো পুলিশের চক্ষু চড়কগাছ। জানা যায়, অভিযুক্তের সন্দেহ ছিল, ওই ব্যক্তির সঙ্গে তাঁর প্রাক্তন স্ত্রীর সম্পর্ক রয়েছে। সেই সন্দেহের বশেই খুন করেন।

ঘটনাটি ঘটেছে বেঙ্গালুরুর কেম্পেগৌড়া আন্তর্জাতিক বিমানবন্দরে। বুধবার এক ব্যক্তি বিমানবন্দরের এক কর্মীর উপরে হামলা করে। টার্মিনাল ১-র পার্কিং লটে অভিযুক্ত বিমানবন্দরের কর্মীর গলায় দাঁ-র কোপ বসায়। ওখানেই মৃত্যু হয় কর্মীর। মৃত ব্যক্তির নাম রামকৃষ্ণ। তিনি ট্রলি অপারেটর হিসাবে কাজ করতেন। সোশ্যাল মিডিয়ায় ওই রক্তাক্ত দেহ পড়ে থাকার ছবিও ভাইরাল হয়েছে।

সঙ্গে সঙ্গেই পুলিশ অভিযুক্তকে আটক করে। জেলায় জানা গিয়েছে, ওই ব্যক্তির নাম রমেশ। ২০২২ সালে তাঁর সঙ্গে স্ত্রীর বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। সেই সময়ে তাঁর স্ত্রী অবৈধ সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন। সেই কারণেই বিচ্ছেদ হয়। ধৃতের সন্দেহ ছিল, এই ব্যক্তির সঙ্গেই অবৈধ সম্পর্ক ছিল তাঁর স্ত্রীর। প্রতিশোধ নিতেই বিমানবন্দরে গিয়ে খুন করেন ওই ব্যক্তিকে।

এই খবরটিও পড়ুন

তদন্তে জানা গিয়েছে, এর আগেও একাধিকবার রামকৃষ্ণকে খুন করার চেষ্টা করেছিল অভিযুক্ত। এতদিন গ্রামেই অপেক্ষা করছিল। সম্প্রতি জানতে পারে যে বিমানবন্দরে কাজ করে ওই ব্যক্তি। তারপরই বিমানবন্দরে গিয়ে খুন করে তাঁকে।

আরও খবর পড়তে ডাউনলোড করুন Tv9 বাংলা অ্যাপ (Android/ iOs)