Wife Elope with Lover: বিবাহবার্ষিকীতে স্বামীর সঙ্গে ঘুরতে গিয়ে পলাতক স্ত্রী! খোঁজ মিলল প্রেমিকের সঙ্গে হোটেলের ঘরে

Extra Marital Affair: ওই যুবতীর খোঁজে হেলিকপ্টারে করেও সমুদ্রে তল্লাশি চালায় কোস্ট গার্ড। কিন্তু বুধবার পুলিশ নেল্লোরের একটি হোটেল থেকে উদ্ধার করে ওই মহিলাকে। হোটেলের ঘরে প্রেমিক রবির সঙ্গে ছিল সে।

Wife Elope with Lover: বিবাহবার্ষিকীতে স্বামীর সঙ্গে ঘুরতে গিয়ে পলাতক স্ত্রী! খোঁজ মিলল প্রেমিকের সঙ্গে হোটেলের ঘরে
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Jul 30, 2022 | 9:30 AM

বিশাখাপত্তনম: বিয়ে হয়েছিল দু’বছর আগে। বিবাহবার্ষিকী উদযাপন করতে বিশাখাপত্তনমে গিয়েছিলেন দম্পতি। নিভৃত সময় কাটাতে সমুদ্রের ধারে ঘুরছিলেন তাঁরা। সেলফিও তুলছিলেন। এমন সময়ই ফোন আসে স্বামীর। একটু সরে গিয়ে কল করছিলেন তিনি। ফিরেই দেখেন স্ত্রী নেই। সঙ্গে সঙ্গে শুরু হয় খোঁজ। কোস্ট গার্ডকেও জানানো হয় বিষয়টি। সমুদ্রের ঢেউয়ে ভেসে গিয়েছেন, এই সন্দেহে হেলিকপ্টার নিয়ে সমুদ্রেও তল্লাশি চালায় কোস্ট গার্ড ও নৌসেনা। দু’দিন খোঁজখুজির পর জানা গেল, নেল্লোরের একটি হোটেলে রয়েছেন ওই ব্যক্তির স্ত্রী। প্রেমিকের সঙ্গে নেল্লোরের একটি হোটেলেই মজায় মেতেছেন তিনি। এ দিকে তল্লাশি চালাতে গিয়ে প্রায় এক কোটি টাকা খরচ হয়ে গিয়েছে কর্তৃপক্ষের।

জানা গিয়েছে, ২ বছর আগে এক শ্রীনিবাস রাওয়ের সঙ্গে বিয়ে হয়েছিল ২১ বছরের এন সাই প্রিয়ার। বিশাখাপত্তনমের সঞ্জীবায়া নগরের বাসিন্দা তাঁরা। দ্বিতীয় বিবাহবার্ষিকী উপলক্ষে সোমবার সকালে সিমহাচালাম মন্দিরে পুজো দিতে গিয়েছিলেন তাঁরা। সন্ধ্যায় গিয়েছিলেন বিশাখাপত্তনমের আরেক সমুদ্র সৈকতে। তখনই শ্রীনিবাসের ফোনে কল আসে। সেই কলে কথা বলতে বলতে একটু দূরে চলে গিয়েছিলেন শ্রীনিবাস। ফিরে এসেই দেখেন সৈকতে নেই তাঁর স্ত্রী প্রিয়া।

সঙ্গে সঙ্গে সৈকতেই হন্যে হয়ে স্ত্রীকে খুঁজতে থাকেন শ্রীনিবাস। কিন্তু স্ত্রীর খোঁজ না পেয়ে পুলিশের দারস্থ হন। সমুদ্রের ধার থেকে নিখোঁজ হওয়ায় কোস্ট গার্ডকেও জানানো হয় বিষয়টি। ওই যুবতীর খোঁজে হেলিকপ্টারে করেও সমুদ্রে তল্লাশি চালায় কোস্ট গার্ড। কিন্তু বুধবার পুলিশ নেল্লোরের একটি হোটেল থেকে উদ্ধার করে ওই মহিলাকে। হোটেলের ঘরে প্রেমিক রবির সঙ্গে ছিল সে। বিশাখাপত্তনমের সৈকত থেকে তাঁর সঙ্গেই পালিয়ে এসেছিলেন বলে পুলিশকে জানিয়েছেন। রবির সঙ্গে তাঁর বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল বলেও স্বীকার করে নিয়েছেন ওই মহিলা। জানা গিয়েছে, প্রেমিকের সঙ্গে মিলিত হতেই হোটেলে গিয়েছিলেন।

এক সংবাদমাধ্যমকে কোস্ট গার্ডের এক অফিসার জানিয়েছেন, এই তল্লাশি চালাতে প্রায় এক কোটি টাকা খরচ হয়েছে। কিন্তু ওই মহিলাকে তাঁদের সকলকেই বোকা বানিয়েছেন। তাঁদের শ্রমও নষ্ট হয়েছে বলে জানিয়েছেন ওই অফিসার।