Monk Abuse Minor: মন্দিরের ভিতর ৫ বছরের শিশুর পোশাক খুলে ফেললেন সন্ন্যাসী, কান্না শুনে ধর্ষণ আটকালেন গ্রামবাসীরা

Rape Attempt: মন্দিরে ঢুকতেই অবাক হয়ে যান গ্রামের লোকজন। দেখেন শিশুটির গায়ে পোশাক নেই। তাকে গায়ের জোরে চেপে ধরে রয়েছেন সন্ন্যাসী। এই দৃশ্য দেখে সন্ন্যাসীর অভিপ্রায় বুঝতে সমস্যা হয়নি গ্রামবাসীদের।

Monk Abuse Minor: মন্দিরের ভিতর ৫ বছরের শিশুর পোশাক খুলে ফেললেন সন্ন্যাসী, কান্না শুনে ধর্ষণ আটকালেন গ্রামবাসীরা
প্রতীকী ছবি
TV9 Bangla Digital

| Edited By: অংশুমান গোস্বামী

Jun 03, 2022 | 4:37 PM

অলওয়ার: মন্দিরের মধ্যে ৫ বছরের শিশুকে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠল এক সন্ন্যাসীর বিরুদ্ধে। যদিও শিশুটির চিৎকার শুনে সেখানে চলে আসেন গ্রামবাসীরা। তাঁরা হাতে নাতে ধরে ফেলেন ওই সন্ন্যাসীকে। গ্রামবাসীরা চলে আসাতেই সন্ন্যাসীর হাত থেকে মুক্ত হয় ৫ বছরের শিশুটি। এর পর সন্ন্যাসীকে ব্যাপক মারধর করেন গ্রামবাসীরা। তার পর ধর্ষণের চেষ্টায় অভিযুক্তকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়। পুলিশ অভিযুক্ত সন্ন্যাসীক গ্রেফতার করেছে। তাঁর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি এবং পকসো আইনে মামলা দায়ের করা হয়েছে। সম্প্রতি ঘটনাটি ঘটেছে রাজস্থানের অলওয়ারের মালাখেদা গ্রামে। শিশুটির শারীরিক পরীক্ষা করা হয়েছে বলেও জানিয়েছে পুলিশ।

জানা গিয়েছে, অলওয়ারের মালাখেদা গ্রামে বাড়ি ৫ বছরের ওই শিশুটির। বাড়ির বাইরে সে যখন খেলছিল। তখন সেখান দিয়ে যাচ্ছিলেন অভিযুক্ত সন্ন্যাসী। অভিযোগ, বাচ্চাটিকে টাকার লোভ দেখিয়ে নিজের সঙ্গে মন্দিরে নিয়ে আসেন ওই সন্ন্যাসী। তার পর মন্দিরের দরজায় তালা লাগিয়ে দেন এবং শিশুকে নিয়ে ঢুকে যান মন্দিরের ভিতর। মন্দিরের ভিতরই শিশুটির উপর চড়াও হন অভিযুক্ত। সন্ন্যাসীর এই আচরণে ভয় পেয়ে যায় শিশুটি। সন্ন্যাসীর হাত থেকে বাঁচতে সে চিৎকার করতে থাকে। মন্দিরের ভিতর থেকে শিশুর এ রকম চিৎকার শুনে সন্দেহ হয় মন্দিরের আশপাশের বাসিন্দাদের। তাঁরা চলে আসেন মন্দিরে। কিন্তু মন্দিরে তালা লাগানো থাকায় ঢুকতে পারছিলেন না তাঁরা। এ দিকে শিশুটির আর্তনাদ ক্রমশ বাড়তে শুরু করে। বাধ্য হয়ে মন্দিরের সামনে আসা গ্রামবাসীদের একাংশ গেট টপকে ঢুকে পড়েন মন্দিরে।

মন্দিরে ঢুকতেই অবাক হয়ে যান গ্রামের লোকজন। দেখেন শিশুটির গায়ে পোশাক নেই। তাকে গায়ের জোরে চেপে ধরে রয়েছেন সন্ন্যাসী। এই দৃশ্য দেখে সন্ন্যাসীর অভিপ্রায় বুঝতে সমস্যা হয়নি গ্রামবাসীদের। মারধর করে সন্ন্যাসীর কবল থেকে শিশুকে মুক্ত করেন গ্রামবাসীরা। একরত্তি শিশুর সঙ্গে ঘৃণ্য কাজ করতে উদ্যত হওয়া সন্ন্যাসীকে পেটাতে শুরু করেন। এর পর অভিযুক্তকে তুলে দেওয়া হয় পুলিশের হাতে।

এই খবরটিও পড়ুন

গ্রামবাসীদের অভিযোগের ভিত্তিতেই পুলিশ গ্রেফতার করে অভিযুক্তকে সন্ন্যাসীকে। শিশুটিরও মেডিক্যাল পরীক্ষা করানো হয়। অভিযুক্তের শাস্তির দাবিতে থানার সামনে বিক্ষোভও দেখান গ্রামবাসীরা। পুলিশ জানিয়েছে, অভিযুক্তের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি ও পকসো আইনে মামলা দায়ের করা হয়েছে।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla