চুমু রুখতে কড়া পদক্ষেপ, নো কিসিং জোন

শেষমেশ আবাসনের সামনের রাস্তায় লেখা হল-- নো কিসিং জোন (No kissing zone)। এর আগে থানায় জানিয়েও কোনও কাজ হয়নি। চুমুর দাপটে আবাসনের দরজা খোলা যায় না বলে অভিযোগ স্থানীয়দের।

চুমু রুখতে কড়া পদক্ষেপ, নো কিসিং জোন
নো কিসিং জোন
Follow Us:
| Edited By: | Updated on: Aug 01, 2021 | 9:40 PM

মুম্বই: সন্ধে হলেই বাড়তে থাকে ঘনিষ্ঠতা। একাধিক প্রেমিক প্রেমিকার চুমুর দৌরাত্ম্যে নাজেহাল মুম্বইয়ের (Mumbai) একটি আবাসনের বাসিন্দারা। লকডাউনের কারণে অনেকরই কাজকর্ম নেই। তাই সন্ধ্যা হলেই জমে যায় চুমুর আসর। অতিষ্ঠ হয়ে উঠেছেন স্থানীয় মানুষেরা (Public)।

শেষমেশ আবাসনের সামনের রাস্তায় লেখা হল– নো কিসিং জোন। এর আগে থানায় জানিয়েও কোনও কাজ হয়নি। চুমুর দাপটে আবাসনের দরজা খোলা যায় না বলে অভিযোগ স্থানীয়দের। বাড়ির সামনে এমন অশ্লীল দৃশ্য দেখে প্রভাব পড়ছে শিশুদের মনেও।

সে জন্যই আবাসনের বাসিন্দারা কড়া পদক্ষেপ করেছেন। এবার থেকে আর চুমু খাওয়া যাবে না সত্যম শিবম সুন্দরম সোসাইটি আবাসন। এই আবাসন বাণিজ্য নগরীর বোরিভেলিতে। তবে নো কিসিং জোনের বিজ্ঞপ্তিতে কাজ হয়েছে বলেই মনে করছেন আবাসিকরা।

এখন আর কোনও যুগল এসে এখনে চুমু খাচ্ছে না। অনেকে আবার নো কিসিং জোন লেখার সামনে দাঁড়িয়ে সেলফি তুলছেন। আবাসিকদের পক্ষ থেকে জানানো হয়েছে, এই রাস্তাটুকুতে চুমু খাওয়া নিষিদ্ধ। যুগলরা অন্যত্র গিয়ে চুমু খেতেই পারেন। সেক্ষেত্রে তাদের কিছু বলার থাকবে না। আরও পড়ুন: কৃষক বাবার মেধাবী ছেলে আইইএস পরীক্ষায় দ্বিতীয়