কৃষক বাবার মেধাবী ছেলে আইইএস পরীক্ষায় দ্বিতীয়

টুইট (Tweet) করে তিনি শুভেচ্ছা জানিয়েছেন তানভীর আহমেদ খানকে। সারা বছর ধরেই কাশ্মীরে নানা সন্ত্রাসমূলক ঘটনা ঘটে। কিন্তু পড়াশোনার প্রতি মনোযোগী হওয়ার কারণে সেসব প্রভাব ফেলতে পারেনি।

কৃষক বাবার মেধাবী ছেলে আইইএস পরীক্ষায় দ্বিতীয়
তানভীর আহমেদ খান

শ্রীনগর: কৃষক (Farmer) বাবার কৃতি সন্তান আইইএস পরীক্ষায় (Exam) ভাল রেজাল্ট করলেন। সারা ভারতে দ্বিতীয় স্থান পেয়েছেন ছেলে। খুশিতে আত্মহারা বাবা। ছেলের নাম তানভীর আহমেদ খান। কাশ্মীরের কুলগামের বাসিন্দার অভাবনীয় ফলে খুশি স্থানীয় ডেপুটি কমিশনার।

টুইট করে তিনি শুভেচ্ছা জানিয়েছেন তানভীর আহমেদ খানকে। সারা বছর ধরেই কাশ্মীরে নানা সন্ত্রাসমূলক ঘটনা ঘটে। কিন্তু পড়াশোনার প্রতি মনোযোগী হওয়ার কারণে সেসব প্রভাব ফেলতে পারেনি। সমস্ত প্রতিকূলতাকে জয় করেছেন কৃষক বাবার মেধাবী ছেলে।

আইইএস পরীক্ষায় প্রস্তুতির পাশাপাশি এমফিলও করেছেন তানভীর আহমেদ খান। বরাবর পড়াশোনায় মনোযোগী ছিলেন তিনি। তারই প্রতিফলন ঘটেছে রেজাল্টে। সারা দেশে দ্বিতীয় হওয়ার ঘটনায় অভিনন্দনের বন্যা বয়েছে। পাড়াপড়শিরাও অত্যন্ত খুশি।

কৃষক বাবার উপার্জন খুব বেশি নয়। তা থেকেই হিসেব করে পড়াশোনার খরচ চলত। তবে জেআরএফ পাওয়ার কারণে বেশ কিছুটা অর্থ পেতেন তানভীর আহমেদ খান। সারাদিন বাড়িতে থেকেই মন দিয়ে পড়াশোনা চলিয়ে গিয়েছেন। সেই কারণেই এত ভাল রেজাল্ট হয়েছে তার। আরও পড়ুন: সন্ত্রাসবাদে যোগ সন্দেহে সম্মান গিয়েছে, সুপ্রিম কোর্টে বিচার চান যুবক

Click on your DTH Provider to Add TV9 Bangla