সন্ত্রাসবাদে যোগ সন্দেহে সম্মান গিয়েছে, সুপ্রিম কোর্টে বিচার চান যুবক

পায়ে হেঁটে সুপ্রিম কোর্টের (Supreme Court) পথে পাড়ি দিয়েছেন প্রবীণ কুমার। দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে নিয়ে বই লিখেছেন প্রবীণ কুমার।

সন্ত্রাসবাদে যোগ সন্দেহে সম্মান গিয়েছে, সুপ্রিম কোর্টে বিচার চান যুবক
ছবি- টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Aug 01, 2021 | 3:18 PM

সাহারানপুর: কিছুদিন আগেই টেররিস্ট সন্দেহে আটক করেছিল এটিএস (ATS)। কিন্তু কোনও প্রমাণ পাওয়া যায়নি। শেষমেশ মুক্তিও মেলে। কিন্তু ততক্ষণে মান সম্মান চলে গিয়েছে। এর বিচার চান উত্তরপ্রদেশের (Uttar Pradesh) সাহারানপুরের বাসিন্দা প্রবীণ কুমার।

তাই পায়ে হেঁটে সুপ্রিম কোর্টের পথে পাড়ি দিয়েছেন প্রবীণ কুমার। দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে নিয়ে বই লিখেছেন প্রবীণ কুমার। সেই তাকেই কিনা দেশ বিরোধী সন্দেহে আটক করেছিল এটিএস। এটাই মেনে নিতে পারেননি প্রবীণ।

তার বিরুদ্ধে অভিযোগ ওঠে বিদেশ থেকে টাকা পায় সে এবং এই টাকায় ইসলাম ধর্মে রূপান্তরের করেন অ-মুসলিমদের। তবে এর মূল চক্রী উমর গৌতম। তাকে জিজ্ঞাসাবাদ করে প্রবীণ কুমারের নাম উঠে আসে। তাই আটক করে প্রবীণকেও জিজ্ঞাসাবাদ করা হয়।

এতেই বিপত্তি। পাড়ায় আর মুখ দেখানোর উপায় নেই প্রবীণের। পাড়াপড়শিরা সন্ত্রাসবাদী আখ্যা দিয়েছে। রাতের ঘুম উড়েছে তার। এর পরেই সিদ্ধান্ত নেন সুপ্রিম কোর্টে যাবেন। তাই পায়ে হেঁটে যোগীরাজ্য উত্তরপ্রদেশ থেকে যাত্রা শুরু করেছেন তিনি। আরও পড়ুন: ‘শাহি ফোনালাপে’ই হল কাজ, আলোচনার মাধ্যমে সীমানা সমস্যা মেটানোর বার্তা মিজোরামের