Pavan Varma quits TMC: তৃণমূলে বড় ধাক্কা, দল ছাড়লেন প্রবীণ নেতা

Pawan Verma: তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে ইস্তফা দিয়েছেন পবন বর্মা। এই সংক্রান্ত একটি টুইটও করেছেন তিনি।

Pavan Varma quits TMC: তৃণমূলে বড় ধাক্কা, দল ছাড়লেন প্রবীণ নেতা
মমতা বন্দ্য়োপাধ্যায়ের সঙ্গে পবন বর্মা (ফাইল ছবি)
TV9 Bangla Digital

| Edited By: Soumya Saha

Aug 12, 2022 | 1:38 PM

কলকাতা ও নয়া দিল্লি : একের পর এক দুর্নীতির অভিযোগে বেশ অস্বস্তিতে রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেস। নাম জড়াচ্ছে একের পর এক তাবড় নেতার। নিয়োগ দুর্নীতির তদন্তে ইডির হাতে আগেই গ্রেফতার হয়েছেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। বৃহস্পতিবার সকালে গরু পাচার মামলায় অসহযোগিতার অভিযোগে গ্রেফতার হয়েছেন তৃণমূলের বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। এমন এক অস্বস্তিকর পরিস্থিতির মধ্যে সর্বভারতীয় রাজনীতিতে আরও এক বড় ধাক্কা তৃণমূলের। কিন্তু এবার মমতার দলের সঙ্গ ছাড়তে চাইলেন পবন বর্মা। গতবছরই নভেম্বর মাসে তৃণমূলে যোগ দিয়েছিলেন প্রাক্তন এই জেডিইউ নেতা। কিন্তু নয় মাসও কাটাতে পারলেন না তৃণমূলে। তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে ইস্তফা দিয়েছেন তিনি। এই সংক্রান্ত একটি টুইটও করেছেন পবন বর্মা।

গতবছর ২৩ নভেম্বর মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত ধরে তৃণমূলে যোগ দিয়েছিলেন পবন বর্মা।  তাঁকে গলায় উত্তরীয় পরিয়ে দলে স্বাগত জানিয়েছিলেন তৃণমূল সুপ্রিমো। তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সহসভাপতির পদে বসিয়েছিলেন প্রাক্তন এই জেডিইউ নেতাকে। তৃণমূল ছাড়ার কথা জানিয়ে পবন বর্মা যে টুইটটি করেছেন, তাতে কোনও কারণের কথা উল্লেখ করেননি প্রবীণ এই রাজনীতিক। কিন্তু নেতার ঘনিষ্ঠ মহল সূত্রে খবর, সাম্প্রতিককালে একের পর এক যে দুর্নীতির অভিযোগ প্রকাশ্যে এসেছে, এই পরিস্থিতিতেই এই সিদ্ধান্ত নিয়ে থাকতে পারেন তিনি।

এই খবরটিও পড়ুন

উল্লেখ্য, নভেম্বর মাসে তৃণমূলে যোগ দেওয়ার সময় তিনি জানিয়েছিলেন, ২০২৪ সালে মমতা বন্দ্যোপাধ্যায়কে দিল্লিতে দেখতে চান পবন বর্মা। প্রসঙ্গত তৃণমূলে যোগ দেওয়ার আগে পবন বর্মা বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমারের উপদেষ্টা ছিলেন। দেশের প্রাক্তন এই ফরেন সার্ভিস অফিসার ২০২০ সালে জেডিইউ-এর সঙ্গ ত্যাগ করেছিলেন তিনি।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla