PM Modi on RRR: ‘আরআরআর’-র ঝুলিতে গোল্ডেন গ্লোব, জয়ে উচ্ছ্বসিত প্রধানমন্ত্রী বললেন…

Golden Globe Award: জয়ের খবর পেয়ে অভিনন্দন জানান অভিনেতা-অভিনেত্রী থেকে শুরু করে রাজনীতিবিদরা।  সকাল থেকেই টুইটে উপচে পড়ছে শুভেচ্ছাবার্তা। টুইটে আরআরআর-র গোটা টিমকে শুভেচ্ছা জানান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও।

PM Modi on RRR: 'আরআরআর'-র ঝুলিতে গোল্ডেন গ্লোব, জয়ে উচ্ছ্বসিত প্রধানমন্ত্রী বললেন...
'আরআরআর'-র জয়ে খুশি প্রধানমন্ত্রী।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 11, 2023 | 1:31 PM

নয়া দিল্লি: আন্তর্জাতিক মঞ্চে ভারতীয় সিনেমার জয়জয়কার। গোল্ডেন গ্লোবের মঞ্চে (Golden Globe Award) সেরা গানের শিরোপা জিতে নিল দক্ষিণী সিনেমার ‘আরআরআর’ (RRR)-র ‘নাটু নাটু’ (Natu Natu Song) গান। বিশ্বমঞ্চে ভারতীয় সিনেমা, তাও আবার আঞ্চলিক সিনেমার এত বড় জয় নিয়ে উচ্ছসিত গোটা দেশ। ‘আরআরআর’-র এই বড় জয়ে আনন্দ প্রকাশ করলেন দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও (PM Narendra Modi)। এ দিন তিনি টুইট করে লেখেন, “এটা অত্যন্ত বিশেষ একটি সাফল্য়! সমস্ত ভারতীয়দের গর্বিত করেছে এই পুরস্কার”। ‘আরআরআর’-র গোটা টিমকেও অভিনন্দন জানান তিনি।

বুধবার সকালেই জানা যায়, ‘গোল্ডেন গ্লোব’-র মঞ্চে সেরা গান হিসাবে নির্বাচিত হয়েছে ‘আরআরআর’ সিনেমার এই জনপ্রিয় গান। ‘সেরা অরিজিনাল সং’ বিভাগে মনোনীত ছিল এই গানটি। প্রতিযোগীতায় ছিল মার্কিন পপ গায়িকা টেলর সুইফ্টের ‘ক্যারোলিনা’, লেডি গাগার কণ্ঠে ‘টপ গান: ম্যাভেরিক’ ছবির ‘হোল্ড মাই হ্যান্ড’ এবং রিহানার কণ্ঠে ‘ব্ল্যাক পান্থার, ওয়াকান্ডা ফরএভার’ ছবির গান ‘লিফট মি আপ’-এর মতো জনপ্রিয় গান। জনপ্রিয় গায়ক-গায়িকাদের হার মানিয়েই এমএম কিরাভানি, কলা ভৈরব এবং রাহুল সিপলিগুঞ্জের কণ্ঠে এই গান সেরা অরিজিনাল সং’ হিসাবে নির্বাচিত হয়।

জয়ের খবর পেয়ে অভিনন্দন জানান অভিনেতা-অভিনেত্রী থেকে শুরু করে রাজনীতিবিদরা।  সকাল থেকেই টুইটে উপচে পড়ছে শুভেচ্ছাবার্তা। টুইটে আরআরআর-র গোটা টিমকে শুভেচ্ছা জানান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও। পুরস্কার জয়ের ভিডিয়ো পোস্ট করে প্রধানমন্ত্রী মোদী লেখেন, “এটা অত্যন্ত বিশেষ একটি সাফল্য! অভিনন্দন জানাই কিরাভানি, প্রেম রক্ষিত, কালা বৈভব, চন্দ্রবোস, রাহুল শিপলিগুঞ্জ। অভিনন্দন জানাই এসএস রাজামৌলি, জুনিয়র এনটিআর, রামচরণ ও আরআরআর সিনেমার গোটা টিমকে।”

তিনি টুইটে আরও লেখেন, “আরআরআর-র এই মর্যাদাপূর্ণ সম্মান সমস্ত ভারতীয়দের গর্বিত করছে।”